×
  • প্রকাশিত : ২০২৪-০৫-৩০
  • ৫৬ বার পঠিত
বলিউড তারকাদের মধ্যে সালমান খানই আদর্শ পুরুষ। আর শাহরুখ খান ও অক্ষয় কুমার ব্যবসায়ী- এমনটাই মন্তব্য করলেন গ্লোবাল আইকন ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া।

মধু চোপড়া সম্প্রতি বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে নিজের মতামত জানিয়েছেন। তিনি সালমান খান থেকে শুরু করে শাহরুখ খান, অক্ষয় কুমার সকলকে নিয়েই নিজের ভাবনা প্রকাশ করেছেন একটি সাক্ষাৎকারে।

ফিল্মিজ্ঞানকে দেওয়া সাক্ষাৎকারে মধু চোপড়া জানান, বলিউডের সব থেকে সম্মানীয় ব্যক্তি হলেন অমিতাভ বচ্চন। আর সালমন খান হলেন আদর্শ পুরুষ। ভদ্র পুরুষ। তবে অক্ষয় কুমার এবং শাহরুখ খানকে তিনি পাক্কা ব্যবসায়ী বলে তকমা দেন তিনি।

মধু চোপড়া আরো জানান, রণবীর সিং হল ভীষণ মজার মানুষ। রণবীর কাপুরকে তিনি ঈশ্বরপ্রেমী বলে উপাধি দেন। রণবীরের স্ত্রী আলিয়ার প্রসঙ্গে বলেন তার নাকি মন ভালো করা ব্যক্তিত্ব আছে।

সাক্ষাৎকারে নিজের মেয়ে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে নিয়েও কথা বলেছেন মধু চোপড়া।

প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালে নিক জোনাসকে বিয়ে করেন। ২০২২ সালে তাঁদের মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের জন্ম হয়। বর্তমানে তাঁদের সুখী পরিবার। তবে প্রিয়াঙ্কা এবং নিকের বয়সের ফারাক ১০ বছরের। এই বিষয়ে মধু চোপড়াকে প্রশ্ন করতেই তিনি জানান, বয়স কখনই তাঁদের সম্পর্কে বাঁধা হয়নি।

তারা একে অন্যকে শ্রদ্ধা করেন, ভালোবাসেন। যে কোনও কটাক্ষ, নেতিবাচক মন্তব্য থেকে দূরে থাকে তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat