×
  • প্রকাশিত : ২০২৪-০৫-২০
  • ৬৪ বার পঠিত
দুজনেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। তবে এবার ছোটপর্দায় নয়, লড়াইটা হবে বড়পর্দায়। একসঙ্গে মুক্তি পাচ্ছে দুজনের চলচ্চিত্র। তাসনিয়া ফারিণের ‘ফাতিমা’ ও স্পর্শিয়ার ‘সুস্বাগতম’, দুটি সিনেমাই আগামী শুক্রবার (২৪ মে) মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।

‘ফাতিমা’ পরিচালনা করেছেন ধ্রুব হাসান। ইতোমধ্যে প্রকাশিত সিনেমার ট্রেলারটি দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে। সবাই বলছেন, ভালো কিছুই হবে। ইরানের ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত এই সিনেমায় ফারিণ ছাড়াও ইয়াশ রোহান, মানস বন্দ্যোপাধ্যায়, সুমিত সেনগুপ্ত, পান্থ কানাই, আয়শা মনিকাসহ আরও অনেকে অভিনয় করেছেন।

অতিথি শিল্পী হিসেবে যুক্ত হয়েছেন এ বি এম সুমন, তারিক আনাম খান, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ ও শাকিল আহমেদ।
সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত ফারিণ। সম্প্রতি ফেসবুকে সিনেমার পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘আসছে দুই সময়ের দুই সংগ্রামের আখ্যান ‘ফাতিমা’। দেখুন আগামী ২৪ মে থেকে আপনার কাছের সিনেমা হলে।

অন্যদিকে, একজন নারী বিমানের পাইলট হবেন। আর এই স্বপ্ন বাস্তবায়নে তিনি রাত-দিন একাকার করে ফেলছেন। এমন গল্পে নির্মিত হয়েছে সিনেমা ‘সুস্বাগতম’। এতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এটি পরিচালনা করেছেন শফিকুল আলম।

সিনেমাটি প্রসঙ্গে অর্চিতা স্পর্শিয়া বলেন, এর আগে নিরবের সঙ্গে একটি সিনেমায় কাজ করেছি। আমাদের দুজনের কাজের অভিজ্ঞতাও চমৎকার। তাই ‘সুস্বাগতম’-এ আমাদের কাজটা করতে সহজ হয়েছে। তা ছাড়া পরিচালকও কাজটি খুব যত্ন নিয়ে করেছেন। আমি আশাবাদী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat