×
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৭
  • ৬৩ বার পঠিত
বক্স অফিসে ‘পাঠান’ সিনেমার মতো অসংখ্য ব্লক বাস্টার হিট সিনেমাকে হারিয়ে নতুন রেকর্ড গড়েছে রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী টু’ সিনেমা। মুক্তির প্রথম দিনেই বলিউড ইন্ডাস্ট্রিতে বক্স অফিস হিট একাধিক সিনেমা পেছনে ফেলে বর্তমানে শীর্ষে অবস্থান করছে ‘স্ত্রী টু’।

ভারতের এই মুহূর্তে সরকারি আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের কারণে প্রতিবাদের ঝড় বইছে। এ প্রতিবাদী সময়েই স্বাধীনতা দিবস ১৫ আগস্টে প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয় সর্বমোট তিনটি সিনেমা।

সিনেমাগুলো হলো জন আব্রাহাম এবং শর্বরী ওয়াগ অভিনীত ‘বেদা’, অক্ষয় কুমার এবং তাপসী পান্নু অভিনীত ‘খেল খেল মে’ এবং শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী টু’।
 
বক্স অফিস রিপোর্ট বলছে, এই তিনটি সিনেমার মধ্যে সবচেয়ে বেশি এগিয়ে আছে ‘স্ত্রী টু’। হরর ও ফ্যান্টাসি ধাঁচের এ সিনেমা এরইমধ্যে আয় করে ফেলেছে ৯১ কোটি ৭ লাখ রুপি।
 
ভারতীয় সংবাদমাধ্যম এবিপি-র প্রতিবেদন বলছে, বলিউড ইন্ডাস্ট্রি ট্র্যাকার স্যাকনিল্কের তথ্য অনুযায়ী, ‘স্ত্রী টু’ প্রথম দিন ৫১ কোটি ৮ লাখ এবং দ্বিতীয় দিন ৩১ কোটি ৪ লাখ রুপি আয় করেছে। এদিকে বিভিন্ন প্রেক্ষাগৃহে অগ্রিম টিকিট বুকিং থেকে সিনেমাটি আয় ৮ কোটি ৫ লাখ রুপি।
  
আয়ের এমন বিরাট সাফল্যে পেছনে পড়ে গেছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’, হৃতিক রোশন অভিনীত ‘ওয়ার’ও ‘ফাইটার’, আমির খান অভিনীত ‘থাগস অফ হিন্দুস্তান’, দীপিকা ও প্রভাস অভিনীত ‘কল্কি ২৮৯৮ এডি’এমনকি সানি দেওল অভিনীত ‘গদর টু’-র মতো ব্লকবাস্টার সিনেমাগুলো।
  
সর্বপ্রথম ২০১৮ সালে মুক্তি পায় রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী’। সিনেমাটির বক্স অফিস সাফল্যে প্রায় ৬ বছর পর নির্মাতা অমর কৌশিক ভৌতিক ও হাস্যরসযুক্ত এ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করেন। দেশে আন্দোলনের অস্থিতিশীল পরিস্থিতি থাকলেও দর্শক প্রিয়তায় বক্স অফিস কাঁপাচ্ছে সিক্যুয়েল সিনেমা ‘স্ত্রী টু’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat