×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৭
  • ৫৬ বার পঠিত
কান উৎসব মানেই ঐশ্বরিয়ার গ্ল্যামার আর মোহময়ী লুকে বাজিমাত। বয়স পঞ্চাশ পেরিয়েও কানের লাল গালিচায় দ্যুতি ছড়ানোর দৌড়ে ঐশ্বরিয়া আজও সবার আগে। ৭৭তম কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে লাল গালিচায় সম্মোহনী জাদু দেখালেন বলিউডের গ্ল্যামার কুইন। ভাঙা হাত নিয়েই ছুটেছেন রেড কার্পেটে।

ফাল্গুনি শেন পিককের ডিজাইন করা কালো গাউনে কানের গালিচায় আলো ছড়ালেন ঐশ্বরিয়া। 
কান চলচ্চিত্র উৎসবের সঙ্গে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়ার সম্পর্কটা অনেক গভীর। ২০ বছরের বেশি সময় ধরে কানে অংশ নিচ্ছেন এই সাবেক বিশ্বসুন্দরী। প্রতি বছরের মতো এবারেও ঐশ্বরিয়ার পোশাকে ছিল আকর্ষণের কেন্দ্রে।

রেড কার্পেটে অভিনেত্রী হেঁটেছেন ফাল্গুনি-শেন পিককের কালো-সোনালি গাউন পরে। গাউনের লম্বা টেইল নজর কাড়ল সবার। কালো গাউনের সঙ্গে তাঁর ক্যাটস আইলাইনার এবং বোল্ড লিপ ছিল এক্কেবারে মানানসই। সোনালি স্টেটমেন্ট দুলও চোখ টানল।

গাউনের টেইল (লেজ) জুড়ে সোনালি ফুল যেন বিকশিত হয়েছে।
1
কান উৎসবে ঐশ্বরিয়া
এদিন ঐশ্বরিয়ার পোশাকে অন্যমাত্রা যোগ করল তাঁর সাদা রঙা ফোলা স্লিভস। কম্পিটিশন সেকশনের ছবি মেগালোপলিশের স্ক্রিনিংয়ে দেখা মিলল ঐশ্বরিয়ার। মেয়ে আরাধ্যার হাত ধরেই ফ্রান্সে হাজির হয়েছেন বচ্চন বধূ। প্লাস্টার জড়ানো হাতে তাঁকে মুম্বাই এয়ারপোর্টে দেখে চমকে গিয়েছিলেন অনেকেই।

রেড কার্পেটেও প্লাস্টার হাতেই দেখা মিলল তাঁর। 
1
কান উৎসবে ঐশ্বরিয়া
গত কয়েক মাস ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনামে ঐশ্বরিয়া। অভিষেকের সঙ্গে ডিভোর্স জল্পনায় ইতি টেনে গত মাসেই বরকে বিবাহবার্ষিকীর আদুরে শুভেচ্ছা জানান নায়িকা। মেয়ের জন্মের পর থেকেই নিজের ক্যারিয়ারে লাগাম টেনেছেন ঐশ্বরিয়া। তবে কান চলচ্চিত্র উৎসবে নিয়মিত হাজির হন তিনি। এক আন্তর্জাতিক বিউটি ব্র্যান্ডের মুখ হিসাবে কানে অংশ নেন ঐশ্বরিয়া। যদিও এর আগে বহুবার কানের পোশাক নিয়ে সমালোচিত হয়েছেন ঐশ্বরিয়া। তবে চলতি বছরে ঐশ্বরিয়ার প্রথম কান লুক কিন্তু সুপারহিট। ভক্ত অনুরাগী থেকে শুরু করে সিনেমাপ্রেমীরা রুপের প্রশংসায় ভাসাচ্ছেন অভিনেত্রীকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat