×
  • প্রকাশিত : ২০২২-০৭-০১
  • ৩২০ বার পঠিত
পুলিশের কাউন্টার টেররিজমের সত্য ঘটনা নিয়ে নির্মিত হয়েছিল অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘মিশন এক্সট্রিম’। করোনার পর গত ডিসেম্বর মুক্তি পাওয়া সিনেমাটি দর্শকমহলে প্রশংসিত হয়েছিল। আরিফিন শুভ অভিনীত এই সিনেমাটি দেশের বাইরেও মুক্তি দেওয়া হয়েছিল। এবার আসছে সিনেমাটির সিকুয়েল ‘ব্ল্যাক ওয়ার’। এরই মধ্যে সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে। বুধবার সন্ধ্যায় প্রকাশ পেয়েছে সিনেমার ফার্স্টলুক পোস্টার।
প্রকাশিত পোস্টারটিতে সিনেমায় একটি দুর্দান্ত অ্যাকশনের আভাসও পাওয়া গেছে। পোস্টারে দেখা গেছে আরিফিন শুভ, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্তকে। ‘ব্ল্যাক ওয়ার’ অর্থাৎ ‘কালো যুদ্ধ’ নামের সঙ্গে মিল রেখে কালো আবহে পোস্টারটি ডিজাইন করা হয়েছে।


চলতি বছর রোজার ঈদে ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তির কথা ছিল। কিন্তু মুক্তি পেছানো হলেও মুক্তির নির্দিষ্ট তারিখ ঘোষণা করা হয়নি। এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম প্রযোজক ও পরিচালক সানী সানোয়ার বলেন, ‘সবকিছু চিন্তা করে গত ঈদে “ব্ল্যাক ওয়ার” মুক্তি দিইনি। তবে এটি চলতি বছরই মুক্তি পাবে। আর ঈদুল আজহার উপহার হিসেবে দর্শকদের জন্য ফার্স্টলুক পোস্টার প্রকাশ করলাম। আশা করছি, পুরো সিনেমা দেখার জন্য দর্শকদের বেশি দিন অপেক্ষা করতে হবে না।’

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ যৌথভাবে পরিচালনা করেছেন ‘মিশন এক্সট্রিম’ এবং এর সিকুয়েল। সিনেমা প্রসঙ্গে ফয়সাল আহমেদ বলেন, ‘প্রথম পর্বের সাফল্যের পর আমরা ‘মিশন এক্সট্রিম’–এর দ্বিতীয় পর্ব নিয়ে হাজির হচ্ছি, এটা সত্যি আনন্দের। শিগগিরই আমরা মুক্তির তারিখ ঘোষণা করব।’

‘ব্ল্যাক ওয়ার’-এ প্রথম পর্বের গল্পের সমাপ্তি ঘটবে বলে জানিয়েছেন পরিচালকদ্বয়। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দুই পর্বেই কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ। এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat