×
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৬
  • ৫৭ বার পঠিত
অস্ট্রেলিয়ায় ৯ দলের টপ এন্ড সিরিজে আবারও হারল বিসিবি হাই পারফরম্যান্স (এইচপি) দল। ডারউইনে শুরুতে ব্যাটিং করে ১৪২ রানের টার্গেট দেয় এইচপি। জবাবে ১০ বল হাতে রেখেই তিন উইকেটের জয় পায় পাকিস্তান ‘এ’ দল। 

ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের।

টপ অর্ডারের সবাই ছিলেন ব্যর্থ। ৯.২ ওভারে ৫৮ রানে ৫ উইকেট হারানো বাংলাদেশকে শেষ পর্যন্ত টেনে তুলেন শামীম হোসেন ও মাহফুজুর রহমান। তাদের অবিচ্ছিন্ন ৮৩ রানের জুটিতে ১৪১ রানের পুঁজি পায় বাংলাদেশ দল। ৩৮ বলে ৪৪ রানে অপরাজিত ছিলেন শামীম।

মাহফুজুর অপরাজিত ছিলেন ৩২ বলে ৪১ রান নিয়ে।
১৪১ রানের পুঁজি নিয়েও লড়াই করে বাংলাদেশের বোলাররা। ১৪২ রান তাড়ায় ৩ উইকেটে ১১১ রান থেকে ১২৪ রান তুলতেই ৭ উইকেট হারিয়ে ফেলে পাকিস্তান শাহিনস। তবে অষ্টম উইকেটে ইরফান খান ও জাহানদাদ খানের ২০ রানের জুটিতে ৭ বল বাকি থাকতেই জয় পায় পাকিস্তান।

শেষ দিকে দ্রুত ৪ উইকেট তুলে নেওয়ায় বাংলাদেশের সম্ভাবনা কিছুটা জেগেছিল। কিন্তু পাকিস্তান অধিনায়ক মোহাম্মদ হারিসের ১৮ বলে ৩২ রানের ইনিংস বাংলাদেশকে ম্যাচ থেকে ছিটকে দেয়।
সিরিজে আলীর দলের পঞ্চম ম্যাচে এটি তৃতীয় হার। প্রথম ম্যাচে জয় পাওয়া এইচপি টানা দুই ম্যাচ হেরে যায়। চতুর্থ ম্যাচে জয়ের দেখা পেলেও হেরেছে পঞ্চম ম্যাচে এসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat