×
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৫
  • ৯৪ বার পঠিত
আইপিএলের সময়ে ক্যারিয়ারের টালমাটালের মাঝেই সম্পর্কের টানাপোড়েনে শিরোনামে উঠে এসেছিলেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া। অবশেষে কয়েক দিন আগে আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা করেন হার্দিক ও নাতাশা স্ট্যানকোভিচ। চার বছরের মাথায় বিয়ে ভেঙেছে এই তারকা দম্পতির। তবে বিচ্ছেদ হতে না হতেই নতুন সম্পর্কে জড়িয়েছেন হার্দিক! সম্প্রতি এমনটাই জোর গুঞ্জন শোনা যাচ্ছে।
 
ভারতীয় ক্রিকেট দলের এই তারকা খেলোয়াড়ের সঙ্গে এখন নতুন এক নারীর নাম শোনা যাচ্ছে। তিনি জাসমিন ওয়ালিয়া। কে এই জেসমিন? চলুন জেনে নেয়া যাক তার সম্পর্কে।

ইংল্যান্ডের এসেক্সে জন্ম জেসমিনের।

সেখানে বাবা-মা এবং ভাইয়ের সঙ্গে থাকতেন তিনি। পরিবারের কেউ সঙ্গীতজগতের সঙ্গে যুক্ত না থাকলেও ছোটবেলা থেকেই গানের প্রতি আগ্রহ ছিল তার। জেসমিনের যখন মাত্র আট বছর বয়স, তখন থেকেই গান করতে শুরু করেন তিনি। ১০ বছর বয়সে নাটক শেখার জন্য একটি প্রশিক্ষণ কেন্দ্রেও ভর্তি হন ।

২০০০ সালে প্রথম অভিনয়ের সুযোগ পান জেসমিন। ‘ডক্টরস’ নামে একটি ধারাবাহিকে শিশু অভিনেত্রী হিসেবে হিসাবে দেখা যায় তাকে। ক্যামব্রিজ বিশ্ববিদ্যালয় থেকে দর্শন নিয়ে পড়ে স্নাতক হন এই সংগীতশিল্পী। সেখান থেকে একটি ব্যাংকে চাকরিতে জয়েন করেন। কয়েক বছর পর সেই চাকরি ছেড়ে দেন।

এরপর শুরু করেন সংগীতচর্চা। 
২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে ইউটিউবে নিজস্ব চ্যানেল খোলেন তিনি। সেখানেই নিয়মিত নিজের গান প্রকাশ করতেন। বেশ জনপ্রিয়তাও পায় জেসমিনের গান। ২০১৫ সালে ‘দেশি রাস্কাল্‌স’ নামে একটি ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান তিনি। এই ধারাবাহিকে শুটিং চলাকালীন আলাপ হয় রস ওয়ার্সউইকের সঙ্গে। জেসমিনের সহ-অভিনেতা ছিলেন তিনি। পেশাগত সূত্রে আলাপ হলেও সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম হয় দু’জনের। শোনা যায়, রসের সঙ্গে দু’বছর সম্পর্কে ছিলেন এই গায়িকা। গান নিয়ে পুরোদমে নিজের ক্যারিয়ার শুরু করতে চান বলে রসের সঙ্গে সম্পর্কে ইতি টানেন।

এরপর ব্রিটেনের জনপ্রিয় গায়ক জ্যাক নাইটের সংস্পর্শে আসেন এই শিল্পী। জ্যাকের সঙ্গে গান গাওয়ার সুযোগ পান তিনি। এরপরই জেসমিনের ক্যারিয়ার বদলে যায়। গায়িকা হিসেবে রাতারাতি পরিচিতি পেয়ে যান। শুধু বিদেশের মাটিতেই নয়, ক্যারিয়ার গড়তে বলিপাড়ায়ও পা রাখেন জেসমিন। ২০১৮ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সোনু কে টিটু কি সুইটি’ নামের একটি হিন্দি সিনেমা। কার্তিক আরিয়ান অভিনীত সিনেমাটিতে ‘বম ডিগি’ গানটি গেয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে এই গায়িকার। ইনস্টাগ্রামে প্রায় ৬ লাখের বেশি অনুসারী রয়েছে তার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat