×
  • প্রকাশিত : ২০২৪-০৭-০৩
  • ৫৫ বার পঠিত
লঙ্কা প্রিমিয়ার লিগে শুরুটা একদমই ভালো হয়নি মোস্তাফিজুর রহমান এবং তাওহীদ হৃদয়ের ডাম্বুলা সিক্সার্সের। প্রথম ম্যাচে ১৮০ রানের লক্ষ্য দিয়ে হারার পর দ্বিতীয় ম্যাচে ১৯১ রানও ডিফেন্ড করতে পারেনি তাদের দল। ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন মোস্তাফিজুর রহমান, তবে সেটা দলকে জেতানোর জন্য যথেষ্ট ছিল না।

বুধবার (৩ জুলাই) পাল্লেকেলেতে জাফনা কিংসের মুখোমুখি হয়েছে ডাম্বুলা সিক্সার্স। রুদ্ধশ্বাস লড়াইয়ে মোস্তাফিজ-হৃদয়দের ডাম্বুলাকে ৪ উইকেটে হারিয়েছে জাফনা কিংস।   
 
ডাম্বুলার দেয়া ১৯২ রান তাড়া করতে নেমে পাওয়ারপ্লেতে ৩ উইকেট হারিয়ে কেবল ৩৭ রান করে জাফনা। জয়ের জন্য শেষ ১৪ ওভারে তাদের প্রয়োজন ছিল ১৫৫ রান। সেখান থেকে তাদের ম্যাচে ফিরিয়েছেন চারিথ আসালঙ্কা এবং আভিশকা ফার্নান্দো।  
  
চতুর্থ উইকেটে মাত্র ৬৬ বলে ১৩৪ রানের জুটি গড়েন আভিশকা এবং আসালঙ্কা। তাতে ম্যাচ এক পর্যায়ে হাতেই চলে এসেছিল জাফনার। শেষ ৪ ওভারে যখন ২৩ রান দরকার ছিল দলটির, তখন ম্যাচে কিছুটা প্রতিদ্বন্দ্বিতা এনে দেন মোস্তাফিজুর রহমান। ১৭তম ওভারে বোলিংয়ে এসে আসালঙ্কাকে ফেরান মোস্তাফিজ। ওই ওভারে রান দেন কেবল ৩।
 
৩ ওভারে যখন ২০ রান দরকার, তখন বোলিংয়ে এসে ৫ রান এবং আভিশকা ফার্নান্দোর বড় উইকেট তুলে নেন নুয়ান থুশারা। ৩৪ বলে ৬ ছক্কা ও ৭ চারে ৮০ রান করেছেন আভিশকা। তবে লড়াইটা চালিয়ে যেতে পারেননি মোস্তাফিজ। ১৯ তম ওভারে তিনি ১১ রান দিলে জাফনার জয়টা কেবল সময়ের ব্যাপার হয়ে যায়।
  
শেষ ওভারে ৪ রান নিয়েও ভালোই লড়াই করেন নিমুশ ভিমুক্তি। প্রথম ৫ বলে কেবল ৩ রান নিয়ে শেষ বলে খেলা নিয়ে যান তিনি। তবে শেষ বলে ছক্কা মেরে জাফনার জয় নিশ্চিত করেন ক্যারিবীয়ান ক্রিকেটার ফ্যাবিয়ান অ্যালেন।
 
এর আগে ব্যাটিংয়ে নেমে কুশল পেরেরার অপরাজিত ১০২ রানে ভর করে ১৯১ রান করে ডাম্বুলা। এবারের এলপিএলে এটিই প্রথম সেঞ্চুরি। ৩৫ বলে ৪০ রান করেছেন নুয়ানিডু ফার্নান্দো। মার্ক চ্যাপম্যান ২৩ বলে করেছেন ৩৩ রান। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat