×
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৬
  • ৪১ বার পঠিত
মুম্বাইয়ের অন্ধেরি এলাকায় বীর দেশাই রোডে তিনটি অফিসের জন্য জমি কিনেছেন অমিতাভ বচ্চন। কত কোটি টাকার জমি কিনলেন তা জানান তিনি । এর আগেও অভিষেক বচ্চন ফ্ল্যাট কিনেছেন। বোরিভালি ইস্টের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে অবস্থিত একটি বহুতল ভবনের ৫৭তম তলায় একসঙ্গে ছয়টি ফ্ল্যাট কেনেন তিনি। হঠাৎ করেই যেন বচ্চন পরিবারের সদস্যরা জমি ও বাড়িতে বেশি করে বিনিয়োগ করছেন! 

আনন্দবাজার সূত্র জানায়, মুম্বাইয়ের অন্ধেরি এলাকায় বীর দেশাই রোডে তিনটি অফিসের জন্য জমি কিনেছেন অমিতাভ বচ্চন। তিনটি অফিসের জন্য প্রায় ৮ হাজার ৪২৯ বর্গফুট জায়গা নিয়েছেন তিনি। এসব জমি ক্রয়ে তার ৫৯.৫৮ কোটি টাকা খরচ হয়েছে। গত ২০ জুন প্রায় সাড়ে তিন কোটি টাকা দিয়ে এই সম্পত্তি নথিভুক্ত করান অমিতাভ বচ্চন। যদিও কী কারণে আচমকা এই তিন জায়গায় বিনিয়োগ করলেন অভিনেতা, তা জানা যায়নি। এর আগের বছরের শুরুতেই অযোধ্যায় ১৪.৫ কোটি টাকায় জমি কিনেছেন বলিউড ‘শাহেনশাহ’। তার ঠিক পরেই ১০ কোটি টাকা দিয়ে আলিবাগে একটি সম্পত্তি কেনেন তিনি। 

গত কয়েক মাস ধরেই বলিউডে আলোচনা-সমালোচনা চলছে— অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের বিবাহবিচ্ছেদের খবর। তাদের পারিবারিক জীবনের ঝামেলা বাড়তে বাড়তে এখন নাকি তুঙ্গে পৌঁছেছে। যদিও বচ্চন পরিবারের পক্ষ থেকে এই প্রসঙ্গে কোনো মন্তব্য এখনো পাওয়া যায়নি। 

এর মধ্যেই বোরিভালি ইস্টের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে একটি বহুতল ভবনের ৫৭তম তলায় অভিষেক বচ্চন ছয়টি ফ্ল্যাট কিনেছেন। ২০২৪ সালের ২৮ মে ফ্ল্যাটের আইনি কাগজে স্বাক্ষর করেন তিনি। এবার একসঙ্গে তিনটি অফিসের জায়গা কিনলেন বাবা অমিতাভ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat