×
  • প্রকাশিত : ২০২৪-০৬-১০
  • ৫৪ বার পঠিত
সাধারণত শহরকেন্দ্রিক গল্প পর্দায় তুলে আনেন জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। নাটক কিংবা ওটিটি কনটেন্টে সব জায়গাতেই শহরের গল্পই বলেন বেশি। তবে হাতে গোনা দুটি নাটক করেছিলেন গ্রামের।  এবার করলেন তিন নম্বর নাটক।

নাটকটির নাম ‘ভিতরে বাহিরে’।  ঈদের জন্য নির্মিত হয়েছেন নাটকটি। বলা যায়, গল্পটা গ্রামের ও প্রেমের। যে গ্রামটি দেখতে ছবির মতো।

নাম মনমোহনা। নামের মতোই এই গ্রামে রয়েছে একজোড়া পাখির মতো তরুণ-তরুণী। সেই গ্রামেই চাকরির সুবাদে হাজির হয় ঢাকার তরুণ সজীব।
এই হলো মিজানুর রহমান আরিয়ানের ঈদের চমক ‘ভিতরে বাহিরে’ নাটকের সারাংশ।

সিএমভি’র ব্যানারে নির্মিত নাটকটির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন জোভান, তটিনী ও জোনায়েদ। যথারীতি এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই। মূলত ত্রিভুজ একটি প্রেম-বিরহের টানাপড়েন মিলবে ‘ভিতরে বাহিরে’র গল্পে।
নাটকটি প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘গ্রামের প্রেক্ষাপটে নির্মিত এটা আমার তৃতীয় নাটক। এবং এই কাজটি আমার কাছে স্পেশাল।

আমি শুটিংয়ের আগে পুরো টিমকে বলেছি, এই গল্পটি খুব সুন্দর লোকেশনে ভালোভাবে শুট করতে চাই। পুরো টিম সেভাবে কাজটি করেছে। শিল্পীরাও অনেক পরিশ্রম এবং  মনোযোগ দিয়ে অভিনয় করেছে। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, কোরবানির ঈদে সিএমভি’র ব্যানারে অন্যতম নির্মাণ হলো ‘ভিতরে বাহিরে’। ঈদের বিশেষ আয়োজনে নাটকটি উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat