×
  • প্রকাশিত : ২০২২-০৭-০২
  • ৩৩৭ বার পঠিত
একসময়ের তেলেগু সিনেমার জনপ্রিয় জুটি প্রভাস ও আনুশকা শেঠি। তবে এস এস রাজামৌলির ‘বাহুবলী’ কল্যাণে তাঁদের পরিচিতি পুরো ভারতে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। একটা সময় একসঙ্গে ‘বিল্লা’, ‘দ্য রিটার্ন অব রেবেল ২’, ‘মির্চি’র মতো সিনেমা করলেও ‘বাহুবলী’র পর আর একটি সিনেমায়ও দেখা যায়নি। তাদের আবারও এক সিনেমায় দেখতে ভক্তদেরও তর সইছিল না। অবশেষে ভক্তদের সঙ্গে সুখবর আসতে চলেছে। এখনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও এই দুই দক্ষিণি তারকাকে নতুন ছবিতে চুক্তিবদ্ধ করার প্রক্রিয়া প্রায় শেষ পর্যায়ে।

মারুথু দাশারির হরর কমেডি সিনেমা ‘রাজা ডিল্যাক্স’-তে দেখা যাবে প্রভাস ও আনুশকা জুটিকে। শিগগির এ সিনেমার ঘোষণা দেবেন নির্মাতা। চলতি বছরের শেষের দিকে শুরু হবে ছবির শুটিং।
২০১৭ সালে ‘বাহুবলী ২’ মুক্তির পর সিনেমা তো বটেই, বাস্তবে প্রভাস ও আনুশকাকে একসঙ্গে দেখা যায়নি। ওই ছবির পর বড় পর্দার কাজ কমিয়ে দেন আনুশকা।
মাঝে প্রভাস-আনুশকার একসঙ্গে কাজ করার গুঞ্জন এসেছে অনেকবার, কিন্তু তা বাস্তব রূপ নেয়নি।

২০১৩ সালে মারুথুর হরর কমেডি ছবি ‘প্রেমা কাথা চিত্রম’ বক্স অফিসে দুর্দান্ত সাফল্য লাভ করেছিল। সেই বিষয়টি মাথায় রেখেই পরিচালক আবারও এ ধরনের ছবি তৈরি করতে চলেছেন। একদিকে হরর-কমেডির সমন্বয় অন্যদিকে প্রভাস-আনুশকা জুটি। সব মিলিয়ে এ ছবির খবর প্রকাশের পর থেকেই ছবিটি নিয়ে কৌতূহল প্রকাশ করেছেন দুই তারকার ভক্তরা।
ডিভিভি দানাইয়ার প্রযোজনায় নির্মিত ছবিতে নারী চরিত্র রয়েছে তিনটি। তার মধ্যে একটিতে অভিনয় করবেন আনুশকা শেঠি। অন্য দুই নারী চরিত্রের জন্য অভিনেত্রী এখনো চূড়ান্ত হয়নি।

বর্তমানে প্রভাস ‘আদি পুরুষ’ ও ‘প্রজেক্ট কে’ ছবির কাজে ব্যস্ত সময় পার করছে। প্রভাস অভিনীত সর্বশেষ ছবি ‘রাধে শ্যাম’ মুক্তি পায় চলতি ১১ মার্চ। রাধা কৃষ্ণা পরিচালিত ছবিটি বক্স অফিসে সফলতা পায়নি। অন্যদিকে আনুশকা অভিনীত সর্বশেষ ছবি ‘সাইলেন্স’ মুক্তি পায় ২০২০ সালে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat