×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৮
  • ১৩৮ বার পঠিত
আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুটি শিরোপা জিতেছেন বাংলাদেশের পোস্টারবয় সাকিব আল হাসান। এরপর নাইট রাইডার্স ছেড়ে অন্য ফ্র্যাঞ্চাইজিতে খেললেও আবার ফিরেছিলেন ইডেনে। এবার ইডেনে নয়, তবে নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব।

বলিউড সুপারস্টার শাহরুখ খান তার কর্মপরিধি কেবলমাত্র স্ক্রিনেই সীমাবদ্ধ রাখেননি। রীতিমতো একজন সফল ব্যাবসায়ীও তিনি। নিজের সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের পাশাপাশি ক্রিকেট ও অন্যান্য ব্যাবসার সাথেও জড়িত কিং খান। আইপিএলে তার দল কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি অন্য দেশগুলোর লিগেও নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির দল কিনেছেন তিনি। এবার সেই ফ্র্যাঞ্চাইজির মার্কিন শাখায় দেখা যাবে সাকিব আল হাসানকে।

আমেরিকার মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) শাহরুখের দলটি খেলে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স নামে। দলটির হয়ে ২০২৪ আসরে সাকিবের খেলার কথা রয়েছে। শুক্রবার (১৭ মে) নিজেদের সামাজিক যোগাযোগামাধ্যমে দেয়া এক পোস্টে এই তথ্য জানিয়েছে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। সেখানে তারা ক্যাপশনে লিখেছে, আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসান এলএ নাইট রাইডার্সের সঙ্গে ২০২৪ মেজর লিগ ক্রিকেটের জন্য যুক্ত হচ্ছেন। শীঘ্রই দেখা হচ্ছে, সাকিব।

সাকিবকে অভিবাদন জানিয়ে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের পোস্ট।
এদিকে বিবৃতিতে নাইট রাইডার্স গ্রুপ জানিয়েছে, নাইট রাইডার্স পরিবারের সঙ্গে সাকিবের সম্পর্ক দীর্ঘদিনের, তিনি কেকেআরকে বিভিন্ন মঞ্চে প্রতিনিধিত্ব করেছেন। এর মধ্যে রয়েছে আমাদের দুটি চ্যাম্পিয়নশিপ। ২০১২ ও ২০১৪ আইপিএল চ্যাম্পিয়ন দলের সদস্য সাকিব। জুলাইয়ে এলএ নাইট রাইডার্সের বেগুনি–সোনালী জার্সিতে আবারও তাকে দেখার জন্য অপেক্ষা করছি আমরা।

আগামী জুনে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। বিশ্বকাপ শেষ হবার পর ৫ জুলাই থেকে শুরু হবে মেজর লিগ ক্রিকেটের দ্বিতীয় মৌসুম। প্রথম মৌসুমে লস অ্যাঞ্জেলস ছিল পয়েন্ট টেবিলের ৬ নম্বরে। এমএলসি টুর্নামেন্টের ফাইনাল হবে ২৯ জুলাই।

উল্লেখ্য, আইপিএলে কলকাতা ছাড়াও, ক্যারিবিয়ান লিগে ত্রিনবাগো, আমিরাত লিগে আবুধাবি, মার্কিন লিগে এলএ শহরের নামে দল রয়েছে নাইট রাইডার্স গ্রুপের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat