×
  • প্রকাশিত : ২০২৪-০৫-০৮
  • ১৭ বার পঠিত
বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বছরটিতে নতুন খবর নিয়েই হাজির হয়েছিলেন এ তারকা দম্পতি। বাড়িতে নতুন সদস্যের আগমন ঘটবে চলতি বছরেই। তবে এরই মধ্যে তাদের বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়েছে অন্তর্জালে।

দাম্পত্য জীবনের পাঁচ বছর পর সুখবর দিয়েছিলেন দম্পতি। হবু মা দীপিকা এরই মধ্যে শুটিং চালিয়ে যাচ্ছেন। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহাম ৩’ সিনেমার শুটিং করছেন। চলতি বছর সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন দীপিকা।

তবে বিচ্ছেদের গুঞ্জনের শুরু মূলত রণবীর দীপিকার বিয়ের ছবি নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম থেকে হঠাৎ করেই বিয়ের সব ছবি মুছে দিয়েছেন রণবীর সিং; এমন খবর প্রকাশ করেছে সংবাদমাধ্যমগুলো। এ থেকেই তাদের বিয়ে বিচ্ছেদের গুঞ্জন চরমে।

এর আগে ভিকি-ক্যাটরিনার বিয়ের সময় নিজেদের বিয়ের ছবি পুনরায় পোস্ট করেছিলেন দীপিকা। কিন্তু কী কারণে করেছিলেন কিংবা এখন তার স্বামী কী কারণেই বা বিয়ের ছবি মুছলেন এগুলোর খবর পাওয়া যায়নি। তবে সময়ের হাতে ছেড়ে দিয়েছেন একদল ভক্ত।
 
২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কেমোতে বিয়ে করেন তারা। সিন্ধি ও দক্ষিণী ভারতীয় দুই ধরনের আচার মেনেই বিয়ে হয় তাদের। সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। কিন্তু আচমকাই যেন ছন্দপতন, বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। তাহলে কি রণবীর-দীপিকার সম্পর্কে ভাঙন? এই নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি রণবীর বা দীপিকা কেউই।

 অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা ভেসে বেড়াচ্ছিল নেট দুনিয়ায় এরপর ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর দেন রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাদের সন্তান। তবে কি সন্তান আগমনের আগেই তাদের সংসারটা ভালো কাটছে না?
 
এদিকে সন্তান আসার দিনও ঘনিয়ে আসছে। দীপিকাও নিজেকে গ্ল্যামার জগৎ থেকে দূরে সরিয়ে নিচ্ছেন। এই বছর বিশ্বের মর্যাদাপূর্ণ ফ্যাশন ইভেন্ট ‘মেট গালা’য়ও অংশ নেননি তিনি। রূপের দ্যুতি ছড়িয়েছেন আলিয়া ভাট। তবে এরই মধ্যে দীপিকার একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে প্রথমবার তার বেবি বাম্প স্পষ্টভাবে দেখা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat