×
  • প্রকাশিত : ২০২২-০৮-১৩
  • ১০ বার পঠিত
কারিনা কাপুর খানের বড় ভক্ত আলিয়া ভাট। বিভিন্ন সময় দেওয়া সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, অভিনেত্রী হিসেবে তাঁর বড় প্রেরণা কারিনা। অন্যদিকে বিভিন্ন সময় আলিয়াকেও প্রশংসায় ভাসিয়েছেন কারিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়াকে নিয়ে কথা বলেছেন কারিনা। আলিয়ার অভিনয় থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়াসহ নানা প্রসঙ্গে মন্তব্য করেছেন ‘চামেলি’ অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হওয়ার পরও আলিয়া কাজ থেকে বিরতি নেননি, নিয়মিতই হাজির হচ্ছেন নিজের ছবির প্রচারে, যার সঙ্গে অনেকেই কারিনার মিল পাচ্ছেন। অন্তঃসত্ত্বা অবস্থায়ই র‍্যাম্পে হেঁটে চমকে দিয়েছিলেন কারিনা। 

সাংবাদিকদের মুখোমুখি হওয়ার পর কারিনার কাছে জানতে চাওয়া হয়, ‘মাতৃত্ব নিয়ে আলিয়াকে কী পরামর্শ দেবেন?’ উত্তর কারিনা বলেন, ওর কোনো পরামর্শের প্রয়োজন নেই। আমার তো মনে হয়, গত এক দশকের অন্যতম সেরা অভিনেত্রী সে। বিশেষ করে এত কম বয়সে যখন কোনো অভিনেত্রী মা হওয়ার সিদ্ধান্ত নেন, তখন তাঁকে সাহসী না বলে উপায় কী!’

সাক্ষাৎকারে কারিনা বারবার আলিয়ার সাহসের প্রশংসা করেন। ক্যারিয়ারে শুরু থেকেই ‘হাইওয়ে’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘রাজি’র মতো ছবি করেছেন আলিয়া। এ ছাড়া কারিনার মতে, ক্যারিয়ারের শীর্ষ সময়ে থেকেও বিয়ে করা এবং মা হওয়ার সিদ্ধান্ত নেওয়া যথেষ্ট সাহসের ব্যাপার। কারিনা বলেন, ও খুব সাহসী অভিনেত্রী এবং সাহসী ব্যক্তিত্ব। নিজের সেরা সময়েও মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এটার জন্য দৃঢ়প্রত্যয়ী হওয়া প্রয়োজন। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

অভিষেক চৌবের ‘উড়তা পাঞ্জাব’-এ একসঙ্গে অভিনয় করেছিলেন কারিনা ও আলিয়া। কারিনা জানান, সামনে সুযোগ হলে আবারও একসঙ্গে দেখা যাবে তাঁদের। চলতি মাসে আলিয়া ও কারিনা দুজনেরই নতুন ছবি মুক্তি পেয়েছে। ৫ আগস্ট আলিয়ার ওয়েব ফিল্ম ‘ডারলিংস’ মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। অন্যদিকে ১১ আগস্ট কারিনার ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat