×
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৬
  • ৪৬ বার পঠিত
নতুন সপ্তাহ শুরু হয়েছে। তবে নতুন সপ্তাহে দেশের কোনো ছবি মুক্তি না পেলেও আজ ১৬ আগস্ট থেকে স্টার সিনেপ্লেক্সে চলছে হলিউডের সাম্প্রতিক আলোচিত ছবি ‘টুইস্টার্স’। ১৯৯৬ সালে মুক্তি পাওয়া ‘টুইস্টার’ ছবির স্বতন্ত্র সিক্যুয়েল এটি। জোসেফ কোসিনস্কির একটি গল্পের ওপর ভিত্তি করে ছবিটি পরিচালনা করেছেন লি আইজ্যাক চুং।

অভিনয় করেছেন ডেইজি এডগার-জোনস, পাওয়েল, অ্যান্থনি রামোস, ব্র্যান্ডন পেরেয়া, মাউরা টিয়ারনি, সাশা লেন প্রমুখ।
জানা গেছে, গত ৮ জুলাই লন্ডনের সিনেওয়ার্ল্ড লিসেস্টার স্কোয়ারে এ ছবির প্রিমিয়ার হয়েছিল। ১৯ জুলাই ইউনিভার্সাল পিকচার্স-এর ব্যানারে যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশে ছবিটি মুক্তি পায়। এরই মধ্যে সমালোচকদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা পেয়েছে ছবিটি।

পাশাপাশি বক্স অফিসেও আশাব্যঞ্জক সাফল্য পেয়েছে। ১৫৫ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে নির্মিত ছবিটি এযাবৎ আয় করেছে প্রায় ৩১০ মিলিয়ন ডলার।
ছবির গল্পটি এগিয়েছে, ঝড় চেজিংকারীদের একটি দলকে ঘিরে। যারা ওকলাহোমায় একটি টর্নেডো প্রাদুর্ভাবের তদন্ত করতে যায়।

কেট কার্টার ওকলাহোমায় কাজ করেন স্টর্ম চেজার জাভি, অ্যাডি, প্রভিন এবং তার বয়ফ্রেন্ড জেবের সাথে। ডরোথি ভি ডপলারের পাশাপাশি, দলটি সোডিয়াম পলিঅ্যাক্রিলেট জপমালার ব্যারেলগুলিকে টর্নেডোতে পরিণত করে। এর তীব্রতা হ্রাস করার জন্য প্রচুর গবেষণা করতে হয় তাদের। ঝড় থামানোর জন্য পর্যাপ্ত কেমিক্যাল না থাকায় মাঝ নদীতে অ্যাডি, প্রভিন এবং জেবকে হত্যা করা হয়। অনেক সংগ্রাম করে কোনোমতে কেট এবং জাভি বেঁচে যায়।

পাঁচ বছর পর দেখা যায়, কেট নিউ ইয়র্ক সিটিতে সমুদ্রভিত্তিক জাতীয় একটি প্রতিষ্ঠানে কাজ করে। আর জাভি মোবাইল টর্নেডো রাডার কম্পানি স্টর্ম পারের জন্য কাজ করে। শুরু হয় নতুন একটি মিশন। এভাবেই এগিয়ে চলে গল্প।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat