×
  • প্রকাশিত : ২০২৪-০৭-১৪
  • ৫৪ বার পঠিত
ভারতের শ্রেষ্ঠ ধনী এবং গোটা বিশ্বের ধনকুবেরদের মধ্যে অন্যতম মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে সম্পন্ন হয়েছে শুক্রবার (১২ জুলাই)। দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ছোট আম্বানি। ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ের তকমা পাওয়া এই মহা আয়োজনে হাজির ছিলেন গোটা বিশ্বের তাবড় সব ব্যক্তিত্ব। বিয়েতে হাজির ছিল গোটা বলিউড।

উপস্থিত ছিলেন বচ্চন পরিবারও। তবে শ্বশুরবাড়ির কারো সঙ্গে নয়, বরং মেয়েকে নিয়ে একাই অনুষ্ঠানে হাজির হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। যা ফের দৃষ্টি কেড়েছে অনুরাগীদের।
অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরে।

যদিও এই বিচ্ছেদ নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি তাদের মুখ থেকে। তবে আম্বানির ছেলের বিয়েতে যেন বচ্চন পরিবারের ফাটল স্পষ্ট হয়ে গেল। মেয়ে-বউকে ছাড়াই এদিন বাবা-মা, দিদি-ভাগ্নি, ভাগ্নেকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে হাজির অভিষেক। বিতর্কের কথা আঁচ করেই ক্যামেরার সামনে পোজ দিতেও খানিক অস্ত্বস্তিবোধ করতে দেখা গেছে অভিষেককে।
4
আম্বানির বিয়েবাড়িতে মেয়ে আরাধ্য’র সঙ্গে ঐশ্বরিয়া
বচ্চন পরিবারের আসার কয়েক মিনিটের ব্যবধানে মেয়ের হাত ধরে অনুষ্ঠানে প্রবেশ করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সাবেকি লাল সাজে নজর কেড়েছেন সাবেক বিশ্বসুন্দরী। পরনে ছিল লাল আনারকলি স্যুট, পান্নার নেকলেস এবং মাথায় টিকলি। তবে সৌন্দর্যে মাকে টেক্কা দিয়েছে মেয়ে আরাধ্যও। আরাধ্যর পরনে ছিল সবুজ রঙের স্যুট ও মাথায় টিকলি।

তবে ক্যামেরার সামনে বউয়ের পাশে ছিলেন না অভিষেক। তাহলে কি দুজনের বিচ্ছেদের গুঞ্জন বাস্তবেই রুপ নিতে যাচ্ছে?
অনন্ত-রাধিকার বিয়ের ভিডিও প্রকাশ্যে আসতেই নতুন করে চর্চা শুরু হয়েছে এই দম্পতিকে ঘিরে। তবে রেডিটে শেয়ার করা একটি ভিডিওতে দেখা গেছে, ঐশ্বর্য-আরাধ্যর পাশে বসেই অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান দেখছেন অভিষেক। তবে বাকী অনুষ্ঠানজুড়ে বচ্চন পরিবারের কারো সঙ্গে দেখা যায়নি ঐশ্বরিয়া কিংবা তার মেয়েকে।

ঐশ্বর্য পরেছিলেন লাল আনারকলি স্যুট, পান্নার নেকলেস এবং মাংগটিকা, অন্যদিকে আরাধ্যর পরনে ছিল সবুজ রঙের স্যুট ও মাংগটিকা। অভিষেক পরেছিলেন সোনালি শেরওয়ানি এবং সাদা ট্রাউজার্স।

অনন্ত-রাধিকার বিয়েতে হাজির ছিলেন বিশ্বের বিভিন্ন দেশের সাবেক প্রধানমন্ত্রী, রাজনীতিবিদ, কুটনীতিকসহ আন্তর্জাতিক অঙ্গনের শীর্ষ ব্যবসায়ীরা। হাজির ছিলেন হলিউড-বলিউডসহ ক্রীড়াঙ্গনের মহাতারকারাও। ১২ জুলাই বিয়ে সম্পন্ন হয়। ১৩ জুলাই হয়েছে নবদম্পতির আশীর্বাদ অনুষ্ঠান এবং আজ (১৪ জুলাই) হবে গ্র্যান্ড রিসেপশন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat