×
  • প্রকাশিত : ২০২৪-০৬-৩০
  • ৫০ বার পঠিত
গত বছরের ১৫ ডিসেম্বর বিয়ে করেছেন সময়ের জনপ্রিয় গায়িকা অবন্তি সিঁথি। তার বর প্রবাসী অমিত দে। ডুয়েট গান করতে গিয়েই দুজনের পরিচয়। কারণ অমিত নিজেও গায়ক।

বলা যায়, গায়কের সঙ্গেই প্রেম হয়েছে সিঁথির। সেই প্রেমের সফল পরিণতি এই বিয়ে। বিয়ের পর অমিত ফিরে গেছেন লন্ডনে। সিঁথি ফিরেছেন গানে।

তাহলে যে গান করতে গিয়ে দুজনের প্রেম ও বিয়ে সেটার কি হলো?
সেটার খবর অবশ্য দিলেন সিঁথি। জানালেন, অবশেষে দুজনের একসঙ্গে এলো দ্বিতীয় গান। প্রথম গানটি প্রকাশ হয়েছিল বিয়ের সময়। সেটাকে বিয়ের গানই বলেছেন অবন্তি আর অমিত।

দ্বিতীয় গান প্রকাশের খবর জানিয়ে সিঁথি বলেন, ‘‘আমাদের দ্বিতীয় গানটির শিরোনাম ‘প্রেমের নামতা গুনি’। কয়েকদিন আগে গানটি আমার ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। এরইমধ্যে বেশ সাড়া পেয়েছি।’’

এখানেই শেষ নয়, ডুয়েট এই গানের ভিডিওতে মডেল হয়েছেন অবন্তি সিঁথি ও অমিত। অবশ্য ‘মডেলিং’ বিষয়টাকে উড়িয়ে দিয়ে সিঁথি দিলেন নতুন তথ্য।

‘এটি আমাদের প্রি ওয়েডিং ভিডিওর ফুটেজ। সেটাই গানের কথার সঙ্গে মিলে গেছে। এ কারণে এটিই ভিডিও হিসেবে ব্যবহার করেছি।’
নতুন গানের শুরু প্রসঙ্গে তিনি বলেন, ‘গানের লিরিক্স, কম্পোজিশন ও ভয়েস দেয়ার কাজটি করতে গিয়ে আমাদের বেশ যুদ্ধ করতে হয়েছে। রানা সোহেলের লিরিক নিয়ে আমি একটু কাটাকাটি করেছি। সেটা সুর করেছে আমার বর। তারপর সবার সহযোগিতায় গানটি তৈরি হয়েছে।’

উল্লেখ্য, ২০০৬ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় নিজের নাম লেখালেও সেবার খুব বেশি দূর যেতে পারেননি। ২০১২ সালে আবারও নাম লেখান এই প্রতিযোগিতায়। সেরা দশে জায়গা করে নেন ওই বছর। তবে অবন্তি আলাদা করে নজড় কাড়েন ভারতের পশ্চিমবঙ্গের টেলিভিশন জি বাংলার সংগীতবিষয়ক রিয়ালিটি শো সারেগামাপাতে অংশ নিয়ে। এর আগে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হন খালি গলায় তার গাওয়া কুমার বিশ্বজিতের ‘যেখানে সীমান্ত তোমার’ গানটি গেয়ে। ওই গানের চেয়ে আলাদা করে নজর কাড়েন গান গাইতে গাইতে ফয়েল পেপার, ধাতব মুদ্রা আর প্লাস্টিকের দুটি কাপকে বাদ্যযন্ত্র বানিয়ে বাজানোর মাধ্যমে। 

কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘উনিশ২০’ নামের দুটি ওয়েব ফিল্মে তার গাওয়া যথাক্রমে ‘রূপকথার জগতে’ ও ‘পাখি পাখি মন’ গান দুটি শ্রোতারা দারুণভাবে লুফে নেয়। এ ছাড়া গেল ঈদে মুক্তি পাওয়া ‘সুড়ঙ্গ’ সিনেমায় গাওয়া ‘গাঁ ছুয়ে বল’ গানটিও সবার প্রশংসা পায়। নিয়মিতভাবে চলচ্চিত্রে গান করেন এই গায়িকা। পাশাপাশি নিজের একক গান নিয়েও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat