×
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৫
  • ৫৭ বার পঠিত
হঠাৎ করেই ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নাগার্জুন। বিমানবন্দরে নাগার্জুনের দেহরক্ষী ধাক্কা দিয়েছেন এক প্রতিবন্ধী ভক্তকে, আর সেই ভিডিও ভাইরাল হতেই তোপের মুখে অভিনেতা। অবশ্য দেহরক্ষীর আচরণের জন্য ক্ষমাও চেয়েছেন নাগার্জুন। তবু অভিনেতাকে নিয়ে আলোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এক্সে (টুইটার) একজন পাপারাৎজির শেয়ার করা একটি ভিডিওতে দেখা গেছে, নাগার্জুন হাঁটছিলেন বিমানবন্দর দিয়ে আর ঠিক তখনই একজন ক্যাফে স্টাফ তার কাছে ছুটে আসেন। অভিনেতার দেহরক্ষী তৎক্ষণাৎ তাকে ধাক্কা দিয়ে দূরে ঠেলে দেয়, ফলে লোকটি হোঁচট খেয়ে পড়ে যায়। সেই মূহুর্তে নাগার্জুন এই ঘটনার প্রতিক্রিয়া না জানিয়ে এগিয়ে যেতে থাকে। অভিনেতা ধানুশও ছিলেন তার পাশে।

ধানুশকে কয়েকবার পিছনে তাকাতে দেখা গিয়েছিল ঠিকই, কিন্তু তিনিও হাঁটতে থাকেন।

এদিকে, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় এবং ক্যাপশনে লেখা হয়, ‘মানবতা কোথায় গেল?’ এরপর হ্যাশট্যাগ দিয়ে নাগার্জুনের নাম উল্লেখ করা হয়। একের পর এক শেয়ারে আলোচনায় উঠে আসে প্রসঙ্গটি।

এর পরিপ্রেক্ষিতে অভিনেতা নিজেও এক্সে (টুইটার) একটি নোট শেয়ার করেছেন যেখানে তিনি বলেছেন, ‘এটি আমার নজরে এসেছে।

এটা হওয়া উচিত ছিল না!! আমি ভদ্রলোকের কাছে ক্ষমা চাই এবং ভবিষ্যতে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করব যাতে এটি না ঘটে!’
তবে নাগার্জুনের ক্ষমা চাওয়ার পরেও ভিডিওটি নিয়ে আলোচনা কমছে না। বেশিরভাগ নেটিজেনই মন্তব্য করছেন যে নাগার্জুনের ক্ষমা চাওয়া একটি নিয়ন্ত্রিত কৌশল মাত্র। পাশাপাশি ঘটনাটি তার সামনে ঘটার পরেও তার মৌন থাকার কারণে অভিনেতাকে আক্রমণ করে মন্তব্য করা হচ্ছে। কেউ কেউ আবার এই বিষয়ে ধানুশেরও মন্তব্য কামনা করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat