×
  • প্রকাশিত : ২০২৪-০৬-০৫
  • ৫০ বার পঠিত
ঈদের সিনেমা হিসেবে মুক্তি পেতে যাচ্ছে রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘তুফান’। যার নাম ভূমিকায় অভিনয় করেছেন চলচ্চিত্র তারকা শাকিব খান। তবে মুক্তির আগে পেল গেল সেন্সর ছাড়পত্র। পূর্বনির্ধারিত ০৪-০৬-২০২৪ তারিখ সন্ধ্যায় শো শেষে বিনা কর্তনে ছাড়পত্র প্রদানে সম্মত হয় বিজ্ঞ বোর্ড।

আজ বেলা সাড়ে ১২টায় সেন্সর সার্টিফিকেট হাতে পেয়ে উচ্ছ্বসিত তুফান টিমের সবাই। চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘তুফান সিনেমা নিয়ে যে উন্মাদনা সাধারণ দর্শক, হল মালিকদের মধ্যে এটা আশার সঞ্চার করে। আমি ধন্যবাদ জানতে চাই সেন্সর বোর্ডকে। সেই সঙ্গে বোর্ডের সকল মেম্বারদের প্রতি কৃতজ্ঞতা।

সার্বিক সহযোগিতা ও আন্তরিকতার জন্য ধন্যবাদ জানাতে চাই তথ্য মন্ত্রণালয়, জাতীয় রাজস্ব বোর্ড, বিএফডিসিসহ সংশ্লিষ্ট সকলকে।’
ছবিটির ঘোষণা দেওয়া হয়েছিল গত বছর। তখনই জানানো হয়েছিল আসছে ঈদুল আজহার জন্য নির্মিত হতে যাচ্ছে ছবিটি। সেই অনুযায়ী নির্মিত হলো ‘তুফান’।

এরই মধ্যে তুফানের একটি গান ও টিজার প্রকাশ পেয়েছে, যা দেখে উচ্ছ্বসিত হয়েছেন শাকিব ভক্তরা। এবার হল মালিকদের প্রত্যাশা কতটা পূরণ করতে পারে ‘তুফান’ তাই এখন দেখার বিষয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat