×
  • প্রকাশিত : ২০২৪-০৫-৩০
  • ৫৪ বার পঠিত
ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে নামার প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান। টান টান উত্তেজনার এই ম্যাচে কেমন হবে পাকিস্তানের একাদশ?

বৃহস্পতিবার লন্ডনের দ্য ওভালে ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যে চতুর্থ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় আজ রাত সাড়ে ১১টায় শুরু হবে ম্যাচটি।

দ্বিতীয় টি-টোয়েন্টি জিতে ইংল্যান্ড চার ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে আছে, যেখানে লিডস এবং কার্ডিফে যথাক্রমে প্রথম ও তৃতীয় টি-টোয়েন্টি বৃষ্টির কারণে ভেসে গেছে। আজকে ম্যাচে যদি পাকিস্তান জয় পায় তবে সিরিজ সমতা হবে, অন্যদিকে ইংল্যান্ড জিতলে সিরিজ হবে তাদের। 

চতুর্থ ম্যাচে ব্যাটিং অর্ডারে পরিবর্তন আনবে পাকিস্তান। বাবর আজম এর আগেই ঘোষণা দিয়েছেন তিনি তিনে ব্যাট করবেন। রিজওয়ান উসমান খান কিংবা সায়েম আইয়ুবকে নিয়ে ম্যাচ ওপেন করবেন।

এর পরের পজিশনগুলোতে রয়েছে ফখর জামান, আজম খান, ইফতিখার আহমেদ, অলরাউন্ডার ইমাদ ওয়াসিমের মতো নির্ভরযোগ্য ব্যাটাররা; যারা প্রয়োজনের সময় দলের হয়ে ভালো ব্যাট করতে পারে।  

পাকিস্তানের রয়েছে বিশ্বমানের পেসাররা। শাহিন আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফ যেকোনো সময় প্রতিপক্ষ শিবিরের ব্যাটিং লাইন ধ্বসিয়ে দিতে পারে। এছাড়া অভিজ্ঞ মোহাম্মদ আমির তো দলের জন্য আরেক ভরসার নাম।

যদিও শাদাব খান প্রথম টি-টোয়েন্টিতে একটি উইকেট না পেয়েও ৪ ওভারে ৫৫ রান দিয়েছিলেন। তার খারাপ পারফরম্যান্সের পরও আবহাওয়ার কারণে নাসিম শাহের পরিবর্তে তাকে একাদশে নেওয়া হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে আবহাওয়ার উন্নতি হলে আবরার আহমেদকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে খেলার সময় দেওয়ার কথা ভাবা হতে পারে।

সম্ভাব্য একাদশ
সায়েম আইয়ুব/ উসমান খান, রিজওয়ান, বাবর আজম, ফখর জামান, আজম খান, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, শাহিন আফ্রিদি, নাসিম শাহ/শাদাব খান, হারিস রউফ ও আবরার আহমেদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat