×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৫
  • ৬৫ বার পঠিত
এক নারীকে ধর্ষণ ও হত্যা মামলায় দুই জনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. সোলায়মান।

বুধবার (১৫ মে ) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে এ রায় দেয়া হয়। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- অবারক মিয়া ও জয়নাল মিয়া।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৩০ মে বিকেলের দিকে সিলেটের বালাগঞ্জ থেকে রাশেদা বেগম ধান কিনতে আসেন রাশেদা মৌলভীবাজারের রাজনগর উপজেলায়। এরপর তিনি আর বাড়ি ফিরেননি। তার ভাই আব্দুল খালেদ অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাননি। দুদিন পর রাজনগর থানায় এসে জানতে পারেন রাজনগরের মাছোয়াগাঙ থেকে পুলিশ অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। 

পরে রাশেদার বোন রায়শা ও স্বামী গিয়াস মিয়া হাসপাতালে এসে রাশেদার লাশ শনাক্ত করেন।  পরে রাশেদার ভাই আব্দুল খালেদ রাজনগর থানায় অজ্ঞাত মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আবারক ও জয়নাল মিয়া নামে দুজনের বিরুদ্ধে চার্জশিট দেয়। দীর্ঘ শুনানির পর বুধবার (১৫ মে) আদালত এ দুজনের মৃত্যুদণ্ড দেন। সেই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা করা হয়। মৃত্যুদণ্ডপ্রাপ্তদের বাড়ি রাজনগরে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat