×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৩
  • ১২৫ বার পঠিত
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা তার কাজ দিয়ে সকলকে মুগ্ধ করে রাখেন। উপস্থাপনায়ও বলা যায় সেরা। সব দিক ছাপিয়ে এবার তিনি জীবনের বড় একটি অর্জনের খাতায় পা রাখলেন।
পূর্ণিমার নতুন সুখবরটি হলো তিনি চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য হয়েছেন। এটি তার ক্যারিয়ারে বড় অর্জন। তিনি খবরটি পেয়ে দারুণ খুশি হয়েছেন।

রোববার তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলামের স্বাক্ষরিত তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় একটি প্রজ্ঞাপন জারি করে বিষয়টি জানানো হয়েছে। 

এই সুখবর শোনার পর অনুভূতি প্রকাশ করে পূর্ণিমা বলেন, ‘যখন সেন্সর সদস্য হওয়ার চিঠি পেয়েছি আমি কিছুটা অবাক হয়েছি। এতো বছরের ক্যারিয়ারে বড় প্রাপ্তি ও গর্বের। কারণ, আগে যখন সিনেমা সেন্সরে জমা হতো, তখন কিছুটা নার্ভাস লাগত। জানার আগ্রহ থাকতো আমার সিনেমাটি আনকাট পাশ হয়েছে কিনা। এখন সেই সেন্সরের বোর্ডের সদস্য হয়ে আমি বিভিন্ন ধরনের সিনেমা উপভোগ করতে পারব। এতে সম্মানিতবোধ করছি।’

পূর্ণিমা আরও বলেন, কখনো ভাবিনি আমি সেন্সর বোর্ডের সদস্য হতে পারব। তবে ওখানে যাওয়ার জন্য যথাযথ যোগ্যতা অর্জন করতে পেরেছি মনে করি না। তবুও আমাকে রাখা হয়েছে এবং সম্মান জানানো হয়েছে। আমি আমার দায়িত্ব পালনে সচেষ্ট থাকব অবশ্যই।

সেন্সর বোর্ড সূত্রে জানা যায়, নতুন এই বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তথ্য সচিব। তিনি আগামী একবছর সেন্সর বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান খালেদা বেগম।
 
এবারের ঈদে অভিনেতা ফেরদৌসের সঙ্গে ‘আহারে জীবন’ নামের একটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পূর্ণিমার। তবে বর্তমানে নতুন কোনো কাজের সঙ্গে যুক্ত হননি এখনও। ভালো কাজ পেলে অবশ্যই করবেন অভিনেত্রী। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat