×
  • প্রকাশিত : ২০২৪-০৫-০৮
  • ১৬ বার পঠিত
মাঠের পাট চুকিয়ে রাজনীতিতে থিতু হয়েছেন ইংল্যান্ডের সাবেক স্পিনার মন্টি পানেসার। এবার জর্জ গ্যালোওয়ের ওয়ার্কার্স পার্টির হয়ে ইংল্যান্ডের জাতীয় নির্বাচনে লড়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। তবে এক সপ্তাহের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন পানেসার।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ একটি পোস্ট শেয়ার করে পানেসার লিখেছেন, 'আমি একজন ব্রিট (ব্রিটিশ) হিসেবে গর্বিত যে, ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ে নিজ দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছি।

আমি এখন অন্যদের সাহায্য করার জন্য কিছু করতে চাই। কিন্তু আমার মনে হয়েছে, আমি আমার লক্ষ্যের কেবল শুরুর দিকে আছি এবং এখনো শিখছি কীভাবে রাজনীতি দিয়ে মানুষকে সহায়তা করা যায়।'
প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা ও তার কারণ জানিয়ে লিখেছেন, 'আজ আমি ওয়ার্কার্স পার্টির হয়ে সংসদ নির্বাচনে আমার প্রার্থীতা প্রত্যাহার করছি। আমার মনে হয়েছে, আমার আরো শুনে, শিখে এবং নিজের রাজনৈতিক অবস্থান ঠিক করতে আরো সময় প্রয়োজন, যা আমার ব্যক্তিগত এবং রাজনৈতিক মূল্যবোধের সঙ্গে সম্পর্কিত।

ইলিং সাউথ হল থেকে নির্বাচনে লড়ার কথা ছিল পানেসারের। ইংল্যান্ডের এ অঞ্চলে এশীয়দের বসবাস বেশি। পানেসার ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার হওয়ায় তিনি সমর্থন পাবেন বলে মনে করা হচ্ছিল। তবে হঠাৎ এক সপ্তাহের ব্যবধানে নিজের অবস্থান বদলে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন পানেসার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat