×
  • প্রকাশিত : ২০২৪-০৫-০৭
  • ২৩ বার পঠিত
সকাল থেকে সামাজিক মাধ্যমে ভুল শব্দবাণে আলোচনায় রেখেছিলেন সিনেমাসংশ্লিষ্টরা। বলা হচ্ছিল ‘তুফানী ঝড়’ আসছে। মোদ্দা কথা, তুফান নামে নতুন সিনেমার টিজারের আগমন। সিনেমাটির ঘোষণা এসেছিল বেশ কিছুদিন আগে।

শুটিং শুরু হয়েছে দেরিতে। তবে শেষমেশ শুটিং চলমান থাকতেই এলো টিজার বা একঝলক। আজ ৭ মে মঙ্গলবার বিকেলে অনলাইনে প্রকাশ করা হলো এক মিনিট ২০ সেকেন্ডের টিজার।
টিজারে বোঝা যায় শাকিব খান নব্বইয়ের দশকের একজন গ্যাংস্টার।

যার নাম তুফান। টিজারের শুরুতেই শাকিবের কণ্ঠে শোনা যায়, ‘পূর্বের কথা মোতাবেক, এখন থেকে পুরো দেশকে তুফানের হাতে তুলিয়া দিব। সে যা চাইবে, পাইবে। যা করিতে চাইবে, করিবে।

তাহাকে কোনো কিছুতেই বাধা দেওয়ার এখতিয়ার কেউ রাখিতে পারিবে না। আর এর ব্যত্যয় ঘটিলে কী হতে পারে, সেই ভয়ংকর পরিস্থিতিই ফুটে উঠেছে টিজারে।’
শেষ দিকে উপস্থিতি দেখা গেছে গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীর। তাঁর মুখে তাচ্ছিল্যের হাসিসহ সংলাপ, ‘তুফান, খুব ভয় পাইছি রে…!’ তাতে অবশ্য অনুমান করা যায়, সিনেমায় সেয়ানে সেয়ানে টক্কর হবে!

যৌথ প্রযোজনায় নির্মিতব্য ‘তুফান’-এ শাকিব খান ও চঞ্চল ছাড়াও অভিনয় করছেন মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। যদিও টিজারে তাঁরা ছিলেন অনুপস্থিত।

আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। ছবিটি প্রযোজনা করেছে ভারতের এসভিএফ, দেশের আলফা আই ও একটি ওটিটি প্ল্যাটফরম। আর পরিচালনা করেছেন পরিচালক রায়হান রাফি।
তবে টিজার প্রকাশের পরপরই আলোচনা শুরু হয়েছে, এটি কিছুদিন আগে মুক্তি পাওয়া বলিউডের সিনেমা রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’-এর কপি। এমনকি শাকিব খানের লুকের সঙ্গেও অনেকে রণবীরের লুক মেলাচ্ছেন। তবে শেষমেশ কী দাঁড়ায় সেটি জানা যাবে সিনেমাটি মুক্তির পর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat