×
  • প্রকাশিত : ২০২৪-০৫-০৬
  • ৫৯ বার পঠিত
নব্বই দশকের জনপ্রিয় তারকা ওমরসানি। চলচ্চিত্র ক্যারিয়ারে অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। আজ এই তারকার জন্মদিন। জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার বন্ধু, সহকর্মী ও ভক্তরা।

এ তালিকায় আছেন খল অভিনেতা মিশা সওদাগরও। চলচ্চিত্রের বাইরেও তারা দুজন বেশ ভালো বন্ধু। জন্মদিনে তিনটি ছবি পোস্ট করে ক্যাপশনে মিশা লিখেন, ‘গল্প উপন্যাস সিনেমা নাটক আর ইতিহাসে অনেক প্রেমিকের গল্প শুনেছি, কিন্তু তোর মতো খাটি প্রেমিক আমি জীবনেও দেখিনি। লও সালাম, হে প্রেমিক।

শুভ জন্মদিন, হে প্রেমিক। শুভ জন্মদিন, ওমর সানী।’
ওমরসানিকে প্রেমিক হিসেবে স্বীকৃতি দেওয়ার ঘটনা এই প্রথম না। তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমী।

তাদের প্রেম, বিয়ে ও দীর্ঘদিনের সংসার জীবন দেখে সহজেই বলা যায় তাদের মধ্যে প্রেমটা অটুট। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে জড়ান তারা। এরপর ১৯৯৬ সালে বিয়ে করেন। শোবিজের অন্যতম সফল জুটি তারা। এই দম্পতির সংসারে একটি পুত্র ও একটি কন্যাসন্তান রয়েছে।

উল্লেখ্য, ১৯৬৯ সালের ৬ মে বরিশালে জন্মগ্রহণ করেছিলেন ওমর সানী। তার সিনেমায় অভিষেক হয় ১৯৯২ সালে নুর হোসেন বলাইর ‍‍‘এই নিয়ে সংসার‍‍’ সিনেমার মাধ্যমে। এরপর থেকে তিনি টানা কাজ করে গেছেন। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে, ‍‍‘চাঁদের আলো‍‍’, ‍‍‘প্রেম প্রতিশোধ‍‍’, ‍‍‘মহৎ‍‍’, ‍‍‘প্রেমগীত‍‍’, ‍‍‘আখেরি হামলা‍‍’, ‍‍‘হারানো প্রেম‍‍’, ‍‍‘চাঁদের হাসি‍‍’, ‍‍‘দোলা‍‍’, ‍‍‘আত্ম অহংকার‍‍’, ‍‍‘কুলি‍‍’, ‍‍‘আমি তুমি সে‍‍’, ‍‍‘পাগল তোর জন্য রে‍‍’ ও ‍‍‘আজব প্রেম‍‍’ প্রভৃতি।

ব্যক্তিগত জীবনে ওমর সানী হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর স্বামী। ওমর সানীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডেডবডি’ । সিনেমাটি পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat