×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১১
  • ৫৩ বার পঠিত
সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ ঝড়ে এখনো মেতে আছে সবাই। নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় ‘তুফান’ সিনেমার প্রথম টিজার প্রকাশ পেয়েছে মঙ্গলবার (৭ মে)। তুফানের মাধ্যমে ভক্তদের মাঝে রীতিমতো তাণ্ডব তুলেছেন শাকিব। শুধু ভক্তরাই নয়, সহকর্মী তারকারাও তুফানের প্রশংসায় পঞ্চমুখ।

এবার তুফানের নতুন অফিশিয়াল আরেকটি পোস্টার প্রকাশ করলেন নির্মাতারা। 
শনিবার (১১ মে) প্রকাশ্যে এলো তুফানের নতুন পোস্টার । পোস্টারে দেখা যাচ্ছে, একটিবারের সামনে দাঁড়িয়ে আছেন সুপারস্টার শাকিব খান। তাঁর পরনে সাদা শার্ট এবং ছাই রঙের স্যুট।

শাকিবের বুকে হাত রেখে দাঁড়িয়ে মিমি চক্রবর্তী। অভিনেত্রীর পরনে মেরুন রঙের শিমারি ড্রেস।

রায়হান রাফি পরিচালিত এই সিনেমাটি এই বছরের ঈদুল আজহায় মুক্তি পাবে। অর্থাৎ জুন মাসের ১৭ তারিখ।

তুফান প্রযোজনা করেছে বাংলাদেশের চরকি এবং ভারতের এসভিএফ। দুই বাংলার যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে তুফান। শুধু যে প্রযোজনার দায়িত্ব দুই দেশের, তা নয়। একই সঙ্গে এতে থাকছেন দুই দেশের অভিনয়শিল্পীরাও। সুপারস্টার শাকিব খানের সঙ্গে রয়েছেন চঞ্চল চৌধুরী, নাবিলা এবং ওপার বাংলার মিমি চক্রবর্তী।

এটাই মিমি চক্রবর্তী এবং শাকিব খান জুটির প্রথম সিনেমা।
এদিকে সদ্য মুক্তি পাওয়া তুফানের মাত্র ৮১ সেকেন্ডের টিজারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ঝড় তুলেছে। অনেকেই বলেছেন, যেন বলিউড কিংবা দক্ষিণী সিনেমার টিজার ‘তুফান’। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন। 

জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বইয়ের দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। এতে মূল ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। আরো রয়েছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা প্রমুখ। সব কিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat