×
  • প্রকাশিত : ২০২৪-০৮-০৮
  • ৩৭ বার পঠিত
চলচ্চিত্র তারকা তমা মির্জা। দেশের নানা বিষয় নিয়ে সবসময় সজাগ থাকেন। দেশে চলমান ছাত্র আন্দোলন এবং তারপর সরকার পতন নিয়ে নানা সময়ে বিভিন্ন পোস্ট দিয়েছেন। এবার চলমান পরিস্থিতি নিয়েও লিখেছেন দীর্ঘ এক পোস্ট।

তিনি লেখেন, ‘রাস্তায় সকাল থেকে রাত পর্যন্ত স্টুডেন্টসরা ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছে, সঙ্গে আশেপাশের পরিবেশ পরিচ্ছন্ন এর কাজটাও এরা করছে, আবার কোথাও কোথাও সৌন্দর্য ফিরিয়ে আনতে ছবি আঁকছে, ভাস্কর ঠিক করছে, তার মধ্যে সারা রাত জেগে ডাকাতি,লুটপাট ,ভাংচুর আটকানোর চেষ্টাটাও ওরাই করছে আর আন্দোলনের মাঠেতো আমাদের বীররা আছেই ওদের স্বপ্ন,চাওয়া একটাই ‘একটা স্বাধীন সুন্দর বাংলাদেশ গড়ে তোলা’  এই হলো আজকের জেনারেশন, আজকের ছাত্রসমাজ, আমার আপনার আগামী ভবিষ্যৎ।
তিনি আরও লেখেন, ‘আর ওনারা ( দুই দল ) কী করছে? তাতো আমরা নানান সোশ্যাল মাধ্যমে দেখতেই পাচ্ছি ।“বাকি কিছুদের অবস্থা -কলা ছিঁড়লা কেন বুজায় দাও, বুজালা কেন ছিঁড়ে দাও , মানে আগে ভালো ছিলোনা এখন আছে , না আসলে এখন ভালো নেই আগে ভালো ছিলো , না মানে দূর বাদ দেন এরা বরাবরই কনফিউশড।

কিন্তু আমি আপনি সাধারণ জনগণ কী চাই? আমি চাই ‘আপাততো কোনো দল না’।

ড. মুহাম্মদ ইউনূস প্রধান উপদেষ্টা হয়ে ছাত্র-নাগরিক অভ্যুত্থানের অন্তর্বর্তীকালীন যে সরকার গঠন হচ্ছে সেটি রাষ্ট্র মেরামতের জন্য, সাধারণ জনগণের জীবন যাপনে সমতা, স্থিতিশীলতা ফিরিয়ে আনতে যতদিন সময় লাগে ততদিন থাকুক , সঙ্গে নতুন ছাত্রসমাজ যেভাবে এগিয়ে যাচ্ছে দেশটা নিয়ে ওদের পাশে থাকতে চাই , ওদের চিন্তাভাবনাকে সম্মান দিতে চাই, ওদের সাথে একাত্মতা প্রকাশ করতে চাই।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat