×
  • প্রকাশিত : ২০২৪-০৭-০৬
  • ৪৭ বার পঠিত
১২ জুলাই সাত পাক ঘুরবেন ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। জামনগর থেকে ইতালি, গত চার মাস ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলার পর এবার শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। শুক্রবার (৫ জুলাই) ছিল অনন্ত-রাধিকার ‘সংগীত সন্ধ্যা’। আর সেখানেই পারফর্ম করতে সুদূর আমেরিকা থেকে উড়ে এসেছিলেন পপতারকা জাস্টিন বিবার।

ইতিমধ্যেই জাস্টিনের পারফরম্যান্সের নানা মুহূর্ত ঘুরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমে।
অনন্ত-রাধিকার সংগীতে পারফর্ম করার সময় এদিন জাস্টিন বিবার পরেছিলেন সাদা স্যান্ডো গেঞ্জি ও জ্যাকেট। যদিও পরে জ্যাকেটটি খুলে ফেলেন তিনি। সঙ্গে পরেছিলেন প্যান্ট, বুট এবং একটা টুপি।
1
অনন্ত-রাধিকার সংগীত অনুষ্ঠানে জাস্টিন বিবার
বিবারের পারফরম্যান্সে অনন্ত-রাধিকার সংগীত অনুষ্ঠান যেন আরো জমকালো হয়ে উঠেছিল। বিবার তার ‘লাভ ইওরসেল্ফ’, ‘পিচস’, ‘হোয়্যার আর ইউ নাউ’ এবং ‘নো ব্রেইনার’সহ আরো বেশ কয়েকটি জনপ্রিয় গান গেয়েছেন। তার পারফরম্যান্স ঘিরে উপস্থিত অতিথিদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। 

পিটিআই-এর প্রতিবেদন অনুসারে, জাস্টিন নাকি এই পারফরম্যান্সের জন্য নিয়েছেন এক কোটি ডলার-অর্থাৎ যা ভারতীয় মুদ্রায় দাঁড়ায় ৮৩ কোটি টাকারও কিছু বেশি এবং বাংলাদেশি টাকায় ১১৭ কোটি টাকা।

যা আম্বানিপুত্রের বিয়ের আগের অনুষ্ঠানে আসা রিহানা এবং বিয়ন্সের পারিশ্রমিকের চেয়েও বেশি। এর আগে শেষবার ২০১৭ সালে দেশে তার প্রথম কনসার্টের জন্য ভারতে এসেছিলেন জাস্টিন বিবার। আর এবার এলেন আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে গাইতে।
এর আগে মার্চে জামনগরে অনুষ্ঠিত অনন্ত-রাধিকার গ্র্যান্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করেছিলেন রিহানা, দিলজিৎ দোসাঞ্জ, শাহরুখ খান, সালমান খান, আমির খান ও অক্ষয় কুমাররা। এরপর ইতালির বিলাসবহুল জাহাজে অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করেছেন বিশ্বখ্যাত পপকুইন শাকিরা ও বলিউডের নামিদামি তারকারা।

এবার মঞ্চ মাতিয়ে গেলেন জাস্টিন বিবার। ১২ জুলাই এই জুটির মূল বিবাহ ঘিরে উন্মাদনা এখন তুঙ্গে। শোনা যাচ্ছে, একটি ওটিটি প্ল্যাটফরমে সরাসরি দেখানো হবে এই বিয়ের আয়োজন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat