×
  • প্রকাশিত : ২০২৪-০৭-০৩
  • ৫০ বার পঠিত
একফ্রেমে রজনীকান্ত ও সালমান খান। সিনেমাপ্রেমীদের জন্য এ যেন সোনায় সোহাগা। সেটিও সুপারস্টার পরিচালক অ্যাটলির নির্মাণে! খবরটি প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য তৈরি হয়। তবে সেই চাঞ্চল্য বেশিদিন দীর্ঘস্থায়ী হলো না।

শোনা যাচ্ছে, রজনীকান্ত নয় বরং আরেক সুপারস্টার কমল হাসানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সালমান খান।
পিঙ্কভিলার প্রতিবেদন অনুসারে জানা গেছে, রজনীকান্ত নয় বরং কমল হাসান হবেন অ্যাটলির পরবর্তী সিনেমায় সালমান খানের সঙ্গী। অ্যাটলি গত কয়েক মাস ধরে উভয় সুপারস্টারের সাথে আলোচনা করছেন এবং আসন্ন সিনেমাটি চূড়ান্ত হতে যাচ্ছে। তবে অফিসিয়ালি সিনেমাটি প্রসঙ্গে চূড়ান্ত কোনো ঘোষণা আসেনি।

তবে এ মাসের শেষের দিকেই সিনেমাটির ব্যাপারে ঘোষণা আসবে বলে ধারণা করা হচ্ছে। 
অ্যাটলির ঘনিষ্ঠ এক সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে, জওয়ানের পর অ্যাটলি ভারতীয় সিনেমার সবচেয়ে বড় অ্যাকশন স্পেক্টেল তৈরি করতে কাজ করছেন এবং তিনি এখন ভারতীয় সিনেমার সবচেয়ে বড় দুই মেগাস্টারের সাথে আলোচনা করে এই দিকে পদক্ষেপ নিতে চলেছেন।

এদিকে রজনীকান্তের পরিবর্তে কমল হাসানের নাম উঠে আসায় সিনেমাপ্রেমীদের মাঝে নতুন করে আলোচনা দেখা যাচ্ছে। এই জুটিকে ঘিরেও আগ্রহ তুঙ্গে।

সালমান ও কমল হাসানকে নিয়ে প্রজেক্ট শুরুর ব্যাপারটি যদিও সত্যিই হয় তবে এটি নিয়ে আগামী বছরের শুরুতেই কাজ শুরু করবেন অ্যাটলি কুমার। এখন শুধু ঘোষণার অপেক্ষা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat