×
  • প্রকাশিত : ২০২৪-০৭-১৪
  • ৩৯ বার পঠিত
ভারতের শ্রেষ্ঠ ধনী এবং গোটা বিশ্বের ধনকুবেরদের মধ্যে অন্যতম মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে সম্পন্ন হয়েছে শুক্রবার (১২ জুলাই)। দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অনন্ত আম্বানি। ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ের তকমা পাওয়া এই মহা আয়োজনে হাজির ছিল গোটা বিশ্বের তাবড় সব ব্যক্তিত্ব। বলিউড থেকে হলিউড, সব মহাতারকারা হাজির হয়েছিলেন বিয়েতে।

বিয়েতে মহা আয়োজনে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে আম্বানি পরিবার। আমন্ত্রিত অতিথিদের মনোরঞ্জনে কোনোরকম কমতি রাখেননি তারা। বিশেষ বিশেষ সব আয়োজনের অতিথিদের জন্য রাখা হয়েছে বিশেষ উপহারও। যার মধ্যে শাহরুখদের জন্য আনানো হয়েছে বিশেষ সংস্করণের ঘড়ি যার প্রতিটির মুল্য ২ কোটির বেশি!

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুসারে, অনন্ত আম্বানি তার বরযাত্রীতে সামিল হওয়া বন্ধুদের ২ কোটি মূল্যের বিলাসবহুল ঘড়ি উপহার দিয়েছেন।

একটি রেডিট পোস্টের মাধ্যমে প্রকাশিত হয়েছে যে, অনন্ত রয়্যাল ওক পারপেচুয়ালের ক্যালেন্ডার লুমিনারি সংস্করণ নামে পরিচিত ২৫টি সীমিত সংস্করণ অডেমারস পিগুয়েট টাইমপিস কিনেছেন। আর সৌভাগ্যবান প্রাপকদের মধ্যে নাম রয়েছে বিখ্যাত ব্যক্তিত্ব শাহরুখ খান, রণবীর সিংদের। ঘড়ি পেয়েছেন জাহ্নবী কাপুরের প্রেমিক শিখর পাহাড়িয়া, বীর পাহাড়িয়া এবং মিজান জাফরিরা। ২৫ জনের জন্য মোট ৫০ কোটি মুল্যের ঘড়ি কেনা হয়েছে।

জানা যাচ্ছে, ১৮ ক্যারেটের রোজ গোল্ডে তৈরি এই ঘড়ি কিনতে আম্বানিদের মোট খরচ হয়েছে ৫০ কোটির কাছাকাছি। যদিও তাদের কাছে এই অর্থ নামমাত্রই। 

ভারতের বিজনেস টাইকুন এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি বরাবরই ঘড়ির প্রতি বিশেষ দুর্বল। প্যাটেক ফিলিপ থেকে শুরু করে  রিচার্ড মিলের কালকেশন, সবই আছে তার ঝুলিতে। কয়দিন আগেও ১২ কোটি ৫৩ লাখ টাকা দামের রিচার্ড মিল ব্র্যান্ডের ঘড়ি দেখা গিয়েছিল অনন্তের হাতে যা বেশ ভাইরাল হয়েছিল।

অনন্ত-রাধিকার বিয়েতে হাজির ছিলেন বিশ্বের বিভিন্ন দেশের সাবেক প্রধানমন্ত্রী, রাজনীতিবিদ, কুটনীতিকসহ আন্তর্জাতিক অঙ্গনের শীর্ষ ব্যবসায়ীরা। হাজির ছিলেন হলিউড-বলিউডসহ ক্রীড়াঙ্গনের মহাতারকারাও। ১২ জুলাই বিয়ে সম্পন্ন হয়। ১৩ জুলাই হয়েছে নবদম্পতির আশীর্বাদ অনুষ্ঠান এবং আজ (১৪ জুলাই) হবে গ্র্যান্ড রিসেপশন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat