×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৫
  • ৫৯ বার পঠিত
দীর্ঘ সাড়ে চার বছর পর বলিউডে ফিরেছেন শাহরুখ খান। গত বছর ‘পাঠান’ দিয়ে নতুন যাত্রা শুরু করেন শাহরুখ, এরপর ‘জওয়ান’ ও ‘ডানকি’র মতো সুপারহিট সিনেমা দিয়ে নিজের সিংহাসন আবারও দখলে নিয়েছেন তিনি। এর পর থেকেই কিং খানের ভক্তরা মুখিয়ে আছেন তাঁর পরবর্তী সিনেমার ঘোষণার অপেক্ষায়। জানা যাচ্ছে, মেয়ে সুহানা খানের সঙ্গে জুটি বেঁধেই একটি চলচ্চিত্রে হাজির হচ্ছেন শাহরুখ।

সুজয় ঘোষের পরিচালনায় সিনেমার নাম রাখা হয়েছে ‘দ্য কিং’। ইতিমধ্যেই সিনেমাটি নিয়ে উন্মাদনার পারদ তুঙ্গে। আর সেই উন্মাদনার মধ্যে প্রকাশ্যে এলো শাহরুখের নতুন লুক।
এর আগে ‘জওয়ান’-এ শাহরুখ খানকে একেবারে রাফ অ্যান্ড টাফ লুকে দেখা গিয়েছিল।

একেবারে বিধ্বংসী রূপেই বলা যায়। ধুন্ধুমার অ্যাকশনে রীতিমতো ঝড় তুলেছিলেন পর্দায়। ধারণা করা হচ্ছে, এবার তিনি ‘দ্য কিং’-এর জন্য আবারও সেই লুক ফিরিয়ে আনতে চলেছেন। সেই রাফ অ্যান্ড টাফ লুকেই শাহরুখ ধরা দেবেন মেয়ের সিনেমায়।

সামাজিক মাধ্যমে যে ছবিগুলো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে- শাহরুখের মুখে ‘জওয়ান’র মতো সাদা দাড়ি। চোখে সানগ্লাস। তাঁর এই নতুন লুক প্রকাশ্যে আসার পর রীতিমতো হৈচৈ পড়ে গেছে বলিউডে। 

তবে এই নতুন লুক যে ‘দ্য কিং’-এর জন্যই, সেই বিষয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি। তবে অনুমান করা হচ্ছে, সুজয় ঘোষের ‘দ্য কিং’-এ শাহরুখকে এমন লুকে দেখা যাবে।

দ্য কিং-এ শাহরুখকে ডনের চরিত্রে দেখা যাবে সে কথা আগেই জানা গিয়েছিল। তাই ভক্তরা তার নতুন লুকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিচ্ছেন।
সুজয় ঘোষ পরিচালিত ‘দ্য কিং’-এ প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখকন্যা সুহানা খান। মেয়ের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন শাহরুখ। মার্চ থেকেই সিনেমার শুটিং শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। ‘কাহানি’, ‘কাহানি ২’ এবং ‘বাদলা’র মতো চলচ্চিত্র নির্মাণের জন্য খ্যাতি রয়েছে সুজয়ের। অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত ‘বাদলা’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। যার ফলে ইতিমধ্যে শাহরুখ ও সুজয়ের একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। আর এবার সুজয়ের হাত দিয়েই শাহরুখ তার মেয়েকে দিতে যাচ্ছেন হিটের তকমা। আর সেই কাজ সফল করতে নিজেও থাকছেন এতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat