×
  • প্রকাশিত : ২০২৪-০৫-০৬
  • ৭০ বার পঠিত
‘কাঁচা বাদাম’ গানে কোমর দুলিয়ে ভাইরাল হয়েছিলেন অঞ্জলি আরোরা। অনেক বড় বড় তারকার থেকেও সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগী বেশি। অদ্ভুত অঙ্গভঙ্গি, পোশাক ও  ঠোঁট মিলিয়ে নেচে সামাজিক মাধ্যমে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেন তিনি। এবার নতুন করে চর্চায় খ্যাত অঞ্জলি অরোরা।

শোনা যাচ্ছে, সীতার ভূমিকায় দেখা যাবে তাকে।
বর্তমানে আলোচনায় পরিচালক নীতেশ তিওয়ারির ‘রামায়ণ।’ সিনেমাটিতে রামের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর ও সীতার ভূমিকায় থাকছেন সাই পল্লবী। তবে অঞ্জলি অরোরাও এবার সীতার বেশেই পর্দায় আসবেন।

অভিষেক সিংয়ের পরিচালনায় ‘শ্রী রামায়ণ কথা’তে সীতা বেশে দেখা যাবে তাকে। প্রসঙ্গে মুখও খুলেছেন অঞ্জলি। 

অঞ্জলি আরোরা
ই’ টাইমসকে কে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের আসন্ন সিনেমা সম্পর্কে অঞ্জলি বলেন, ‘সীতার ভূমিকায় আমায় চিত্রিত করা হবে জেনে নিজেকে ধন্য মনে হচ্ছে। দেবী সীতার চরিত্র এতই পবিত্র যে কেউই এমন প্রস্তাব পেলে লুফে নেবেন।

তবে পরিচালক কেন আমাকে বেছে নিয়েছেন তা নিয়ে আমি নিজেও কৌতূহলী। আমি তাঁকে একথা জিজ্ঞাসাও করেছি। পরিচালক আমায় বলেন, তিনি আমার সঙ্গে আরও কয়েকজন অভিনেত্রীকে শর্টলিস্ট করেছিলেন। শেষপর্যন্ত আমাকে বেছে নেন। আমি বিশ্বাস করি তিনি আমার মধ্যে এমন কিছু দেখেছেন যাতে উনার বিশ্বাস হয়েছে যে আমি চরিত্রটির প্রতি সুবিচার করতে পারব।

আমি গত মাসে আমাকে এই চরিত্রের জন্য চূড়ান্ত করা হয়েছিল। তারপর থেকে আমি নানান ভিডিও দেখছি, পড়াশোনা করছি এবং ওয়ার্কশপে অংশ নিচ্ছি। চরিত্রের প্রতি সুবিচার করার জন্য আমি নিজের সেরাটা দেব।’
নীতিশ তিওয়ারির ‘রামায়ণ’-এ সাই পল্লবী সীত হচ্ছেন। আবার একই হিন্দু মহাকাব্য নিয়ে আসছে ‘শ্রী রামায়ণ কথা’। তাই সাই পল্লবীর সঙ্গে ইতোমধ্যেই তুলনা শুরু হয়েছে অঞ্জলির। এ প্রসঙ্গে অঞ্জলি বলেন, ‘আমি সেটা জানি যে তুলনা হবেই। কে না এই তুলনা নিয়ে ভয় পান! তবে আমাকে যদি কোনও বলি অভিনেত্রীর সঙ্গে তুলনা করা হয়, তাতে আমি খুশিই হব।’

অঞ্জলিকে নিয়মিত সামাজিক মাধ্যমে দেখা যায়। ভক্তদের সঙ্গে নিজের ছবি, ভিডিও শেয়ার করেন তিনি। বিভিন্ন ব্র্যান্ডের প্রমোশনও করেন এই অভিনেত্রী। তবে এবার ক্যারিয়ারের সবচেয়ে বড় ব্রেক পেতে চলেছেন সীতার চরিত্রে অভিনয়ের মাধ্যমে। সীতা চরিত্রে নিজের সেরাটাই দেবেন অঞ্জলি, এমনটাই প্রত্যাশা তাঁর অনুরাগীদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat