×
  • প্রকাশিত : ২০২৪-০৬-২০
  • ৬১ বার পঠিত
বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের পারফরম্যান্স ছিল হতাশাজনক। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে খেলা যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারের পর একমাত্র প্রস্তুতি ম্যাচেও ভারতের কাছে ধরাশায়ী হয় তারা। আর তাতেই সমর্থকদের ভেতর শঙ্কা দেখা দেয় গ্রুপ পর্ব থেকে বিদায়ের। তবে সেই শঙ্কা উড়িয়ে সুপার এইটে ওঠাকে অনেক বড় অর্জন মনে করছেন বাংলাদেশের কোচ চণ্ডিকা হাথুরুসিংহে।

আগামীকাল সকালে অ্যান্টিগায় সুপার এইটের ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে চণ্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। বাংলাদেশ দলের কোচের মতে, সুপার এইট পর্বে তারা যা পাবেন, সবই হবে বাড়তি পাওয়া। বাংলাদেশ কোচ জানান, চাপ না থাকায় তারা অনেক বেশি স্বাধীনতা নিয়ে খেলবেন এবার,  ‘সুপার এইটে আমরা স্বাধীনতা নিয়ে খেলব। প্রত্যেকটা ম্যাচে শক্ত চ্যালেঞ্জ দিয়ে সেরাটা বের করার চেষ্টা করব আমরা।

সুপার এইটের আগে দলকে চাপমুক্ত রাখতে হাথুরুসিংহে বলছেন- তাদের হারানোর আর কিছু নেই, এবার যা পাবেন সবই বোনাস, ‘আমরা টুর্নামেন্টে এসেছিলাম সুপার এইটের লক্ষ্য নিয়ে। আমার মনে হয়, দারুণভাবে আমরা লক্ষ্য অর্জন করেছি। আমরা কন্ডিশন অনুযায়ী ভালো খেলেছি, এই কন্ডিশনকে নিজেদের পক্ষে কাজে লাগিয়েছি। কাজেই সুপার এইটে থাকতে পেরে আমরা খুশি।

এবার যা-ই পাব সেটা আমাদের জন্য হবে বোনাস।’
সুপার এইটে বাংলাদেশ দলের বাকি দুই ম্যাচ ভারত ও আফগানিস্তানের বিপক্ষে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat