×
  • প্রকাশিত : ২০২৪-০৬-১৫
  • ৫৪ বার পঠিত
জন্মের পর একবারের জন্যও নিজের ছেলের স্পষ্ট করে কোনো চেহারা দেখাননি টালিউড অভিনেতা জিৎ মদনানি। তবে এবারই প্রথম ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন অভিনেতা।

অক্টোবর মাসে দ্বিতীয় সন্তানের বাবা হন জিৎ। মেয়ে হওয়ার এগারো বছর পর ছেলে আসে জিৎ ও তার স্ত্রী মোহনার জীবনে। ছেলের নাম রাখেন রোনভ।

শুক্রবার (১৪ জুন) তিনটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা। প্রথমটি রোনভের, দ্বিতীয় ছবি জিৎ-মোহনা এবং দুই ছেলে-মেয়ের। আর আরেকটি ছবি গোটা মদনানি পরিবারের।
 
সাদা পোশাক আর ডেনিম জিন্সে গোটা মদনানি পরিবার দেখেই তৃপ্ত নেট দুনিয়া। এদিকে ছেলের ছবি দেখে নেটিজেনদের মন্তব্য, রোনভ যেন হুবহু জিতের কার্বন কপি!
  
এদিকে পরিবারের চার জনের ছবি দিয়ে নিজের ফেসবুকের কভার ফটোও বদলেছেন জিৎ। শুধু তাই নয়, ছেলের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'আমাদের খুশির উৎস রোনভকে সকলের সামনে এনে এই দিনটা আরও বিশেষ করে রাখলাম।'
 
এর আগে জানুয়ারি মাসে রোনভের একটি ছবি শেয়ার করেছিলেন সুপারস্টার। যদিও ছেলের মুখ সেখানে পরিষ্কার দেখাননি। অপেক্ষা জিইয়ে রেখেছিলেন।
  
অবশেষে ছেলে রোনভের ছবি সামনে আসতেই নেটিজেনদের মধ্যে আনন্দের সমাহার। কমেন্টের বন্যা জিৎ-এর সোশ্যাল ওয়ালজুড়ে।
আপাতত 'বুমেরাং' নিয়ে ব্যস্ততা খানিকটা কমেছে অভিনেতার। এ সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করেছেন রুক্ষ্মিনী। অভিনেত্রীর দ্বৈত চরিত্র পছন্দ করেছে দর্শক। এ সিনেমা দর্শক সাড়ায় সফল হওয়ায় স্বস্তিতে আছে জিতের প্রযোজনা সংস্থাও।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat