×
  • প্রকাশিত : ২০২২-০৭-২৮
  • ৪৯ বার পঠিত
সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর সম্পর্ক চুকেবুকে গেছে। কিন্তু সাবেক স্বামীর নাম শুনলেই তেলেবেগুনে জ্বলে ওঠেন সামান্থা। কিছুদিন আগে ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে সামান্থা বলেন, সাবেক স্বামী সঙ্গে তাঁকে যদি এক ঘরে থাকতে থাকতে হয়, সেখানে ধারালো কিছু না রাখাই ভালো। একই চ্যাট অনুষ্ঠানটিতে সাবেক স্বামীর কাছে খোরপোশ বাবদ ২০০ কোটি রুপি দাবির খবরকেও ডাহা গুজব বলে অভিহিত করেন অভিনেত্রী। 

তবে নাগার সঙ্গে এক ঘরে থাকতে না চাইলেও একভাবে কিন্তু সামান্থা পুরোনো ঘরেই ফিরেছেন। কীভাবে? জানা গেছে, সামান্থা নতুন একটি বাড়ি কিনেছেন। এটা সেই বাড়ি যেখানে বিয়ের পর নাগার সঙ্গে সংসার পেতেছিলেন সামান্থা। ভারতীয় সংবাদমাধ্যম পিংক ভিলা জানিয়েছে, পুরোনো বাড়ি কিনতে প্রায় দ্বিগুণ দাম চুকাতে হয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান’ অভিনেত্রীকে। 

পুরোনো স্মৃতি মনে করতে চান না বলেই বাড়িটি ছেড়েছিলেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি বিভিন্ন সাক্ষাৎকারে নিজেকে যেকোনো সময়ের চেয়ে বেশি শক্তিশালী বলে দাবি করেন তিনি। এরপরেই ঠিক করেন পুরোনো বাড়ি কিনবেন। মওয়া বুঝে মালিকও বেশ দাম হাঁকেন। তাতেই নাকি আপত্তি করেননি সামান্থা, চাহিদামতো মূল্য বুঝিয়ে দিয়েছেন।

‘কফি উইথ করণ’-এ অক্ষয় কুমারের সঙ্গে হাজির হয়েছিলেন সামান্থা। জানা গেছে, করণ যোহর প্রযোজিত নতুন ছবিতে জুটি হবেন তাঁরা। এ ছাড়া তাপসী পান্নুর সঙ্গে আরেকটি হিন্দি ছবিতেও দেখা যাবে তাঁকে। সামান্থা এখন ব্যস্ত শিবা নির্বানার পরের ছবির শুটিংয়ে। যেখানে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বিজয় দেবারকন্ডা। সম্প্রতি হায়দরাবাদে হয়েছে ছবিটির শুটিং।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat