×
  • প্রকাশিত : ২০২২-০৭-১৬
  • ২৪ বার পঠিত
প্রাক্‌–মৌসুম প্রস্তুতিতে এবার যুক্তরাষ্ট্রে ম্যাচ খেলবে বার্সেলোনা। আগামী সপ্তাহে লাস ভেগাসে রিয়াল মাদ্রিদের সঙ্গে ম্যাচ খেলবে। এর আগে-পরে ইন্টার মায়ামি, জুভেন্টাস ও নিউইয়র্ক রেড বুলসের সঙ্গেও খেলবে তারা। এ উদ্দেশ্যে আজ বার্সেলোনা থেকে যুক্তরাষ্ট্রে রওনাও হয়ে গেছে বার্সা। কিন্তু দলের সঙ্গে যেতে পারেননি কোচ জাভি হার্নান্দেজ। তাঁর যুক্তরাষ্ট্র-যাত্রায় বাদ সেধেছে পাসপোর্টে ইরানের ভিসার সিল!

স্পেনের ক্রীড়া দৈনিক এল মুন্দো দেপোর্তিভোর প্রতিবেদন অনুযায়ী, কাতারের আল সাদ ক্লাবে খেলার সময় তিনবার ইরান সফর করেছেন জাভি। ইরান সফর করায় যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য বার্সেলোনা ও স্পেনের সাবেক মিডফিল্ডারকে নিতে হবে বিশেষ অনুমতি। 

জাভির যুক্তরাষ্ট্র–যাত্রার এ সমস্যার বিষয়টি গতকালই বুঝতে পেরেছে বার্সেলোনা কর্তৃপক্ষ। তাদের মনে হয়েছিল সমস্যার সমাধান হয়ে গেছে। কিন্তু দল যখন বিমানবন্দরে যায়, বিমানে ওঠার অনুমতি পাননি জাভি। তাঁকে রেখেই বার্সেলোনার খেলোয়াড়, কোচিং স্টাফের বাকি সদস্য এবং কর্মকর্তারা ওড়াল দেন যুক্তরাষ্ট্রের উদ্দেশে।

এল মুন্দো দেপোর্তিভোর প্রতিবেদনে লেখা হয়েছে, জাভি সমস্যা মিটিয়ে বিশেষ অনুমতি নিয়ে আগামী পরশু যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দিতে পারবেন। সেখানে ইন্টার মায়ামির বিপক্ষে প্রীতি ম্যাচের আগে দলের সর্বশেষ অনুশীলন সেশনে থাকতে পারবেন জাভি।

দলের নতুন দুই খেলোয়াড় লিডস থেকে যাওয়া রাফিনিয়া ও চেলসি থেকে যাওয়া আন্দ্রেয়াস ক্রিস্টেনসেনের সঙ্গে বার্সেলোনার হয়ে যুক্তরাষ্ট্র পাড়ি দিয়েছেন এসি মিলান থেকে নাম লেখানো ফ্রাঙ্ক কেসিও। জার্মানির একটি টেলিভিশনকে রবার্ট লেভানডফস্কি আজ বলেছেন, তিনি যুক্তরাষ্ট্রে সফরে যাওয়া বার্সেলোনা দলের সঙ্গে যোগ দেবেন। সংবাদমাধ্যমের খবর, মায়ামিতেই তাঁর মেডিকেল চেকআপ হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat