×
  • প্রকাশিত : ২০২৪-০৮-১০
  • ৩১ বার পঠিত
রাহুল গান্ধীর বিকৃত ছবি শেয়ার করে বড় অঙ্কের মানহানি মামলায় জড়ালেন বলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য কঙ্গনা রানাওয়াত। ৪০ কোটি টাকার মানহানি মামলা দায়ের হল মাণ্ডির বিজেপি তারকা সংসদ সদস্যের বিরুদ্ধে।

‘দাদু মুসলিম, দিদা পারসি, মা খ্রিস্টান’, এই ক্যাপশনে কয়েকদিন আগেই রাহুল গান্ধীকে জাত তুলে ‘জগাখিচুড়ি’ বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। শুধু তাই নয়, কংগ্রেস নেতাকে উপহাস করতে গিয়ে তার বিকৃত ছবি শেয়ার করেও আক্রমণ করেছিলেন।

যেখানে রাহুল গান্ধীর মাথায় ফেজ টুপি, কপালে হলুদ তিলকের সঙ্গে গলায় খ্রিস্টধর্মের ‘ক্রস’ লকেট ঝুলতে দেখা গিয়েছিল। সেই ছবি শেয়ার করেই এবার আইনি বিপাকে পড়লেন কঙ্গনা।
সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী নরেন্দ্র মিশ্র কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করেছেন। মামলাকারী আইনজীবীর দাবি, একজন সংসদ সদস্য হয়েও কারও অনুমিত না নিয়ে রাহুল গান্ধীর বিকৃত ছবি শেয়ার করে কঙ্গনা রানাওয়াত তথ্যপ্রযুক্তি আইন লঙ্ঘন করেছেন।

এটা গান্ধী পরিবারের ভাবমূর্তিতে কালিমালিপ্ত করা। সেই জন্যই আবারও মানহানি মামলায় বিপাকে জড়ালেন কঙ্গনা। ইতোমধ্যোই নোটিস পাঠানো হয়েছে তারকাকে। 
এর আগে গীতিকার জাভেদ আখতারও কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন।

টেলিভিশন চ্যানেলে প্রকাশ্যে তার বিরুদ্ধে মিথ্যে দাবি করায়। এবার রাহুল গান্ধীর ভাবমূর্তি নষ্ট করার জেরে ফের মানহানি মামলা দায়ের হল সাংসদ অভিনেত্রীর বিরুদ্ধে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat