×
  • প্রকাশিত : ২০২৪-০৬-০১
  • ৫১ বার পঠিত
বিশ্বকাপের আগে নিজেদের যাছাই করে নিতে ভারতের বিপক্ষে ওয়ার্মআপ ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। নাসাউ স্টেডিয়ামের এ ম্যাচে টস হেরে বোলিং পেয়েছে নাজমুল হোসেন শান্ত বাহিনী।

৮ জুন শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। তার আগে ভারতের বিপক্ষে নিজেদের যাছাই করে নেয়ার সুযোগ। তবে সেই সুযোগ পাচ্ছেন না তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান। তাদের বিশ্রাম দিয়ে এ ম্যাচে খেলতে নামছে লাল সবুজের প্রতিনিধিরা। ওয়ার্মআপ ম্যাচ বিধায় বাকি সবাই হয়তো ভূমিকা অনুযায়ী ব্যাটিং কিংবা বোলিংয়ের সুযোগ পাবেন।

অন্যদিকে ভারত এ ম্যাচে খেলাচ্ছে না বিরাট কোহলিকে। একদিন আগে যুক্তরাষ্ট্রে পা রাখা কোহলির ভ্রমণক্লান্তি কাটাতেই হয়তো তাকে বিশ্রাম দিয়েছে টিম ইন্ডিয়া।

বাংলাদেশ দল
লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী, মেহেদী হাসান, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, তানজিদ হাসান, তানজিম সাকিব ও তানভীর ইসলাম।
ভারত দল
রোহিত শর্মা, যশ্বসী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, সাঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, রিশভ পন্ত, শিভম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আর্শদীপ সিং ও যুজবেন্দ্র চাহাল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat