×
  • প্রকাশিত : ২০২৪-০৫-২৯
  • ৫২ বার পঠিত
গতকাল ছিলো দেশের চলচ্চিত্র তারকা শাকিব খানের ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি। এদিনটি ঘিরে স্বাভাবিকভাবেই ভক্তদের মাঝে উম্মাদনা দেখা গেছে। বাদ যায়নি তার সিনেমার পরিচালক সহশিল্পীদের উম্মাদনা।

তবে অনেকেই নজর রেখেছিলেনে তার সাবেক দুই স্ত্রীর করা উইশের দিকে।

মজার বিষয় হলো, প্রথম স্ত্রী অপু বিশ্বাস শাকিব খানকে শুভেচ্ছা জানালেও চুপ আছেন দ্বিতীয় স্ত্রী শবনম বুবলি। তার ফেসবুক বা স্যোশাল মিডিয়ায় দেখা যায়নি শাকিব কে নিয়ে কোনো পোস্ট।
বলে রাখা ভালো, গেল ২৫ বছরে অপু বিশ্বাসের সঙ্গে করেছেন ৭২টি ছবি। শাকিবকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী।

যদিও ক্যাপশনে কিছুটা রহস্যের জাল বুনেছেন অপু। অপু বিশ্বাস লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়।’ এরপর শাকিব খানকে উদ্দেশ করে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা।’
সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে ৭২টি ছবির কথা লিখে একসঙ্গে এই জুটিকে নিয়ে নির্মিত ছায়াছবির সংখ্যা বোঝানোর চেষ্টা করেছেন অপু বিশ্বাস।

তার মধ্যে ‘কোটি টাকার কাবিন’ অন্যতম হিট সিনেমা। তবে শাকিবের সঙ্গে অপুর আরও অনেক হিট সিনেমা রয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন, এতো হিট ছবির নাম থাকতে অপু কেনই বা ‘কোটি টাকার কাবিন’ সিনেমার নাম জুড়ে দিলেন? এছাড়া পোস্টে ‘বউ’ লিখে তিনি কী বোঝাতে চেয়েছেন, সেটিই আসল রহস্য!
তবে শাকিবের ক্যারিয়ারের ২৫ বছরের সফলতা নিয়ে কোনো কথা বলেননি শবনম বুবলি। তার ফেসবুক পেজ বা আইডিতে দেখা যায়নি কিছুই। বিষয়টি নিয়ে কথা বলতেও চানতি দুই স্ত্রীর কেউই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat