×
  • প্রকাশিত : ২০২৪-০৫-২৮
  • ৬৬ বার পঠিত
আজ বিশ্বকাপে নিজেদের প্রথম ওয়ার্ম আপ ম্যাচে যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে আইসিসির সহযোগী দেশটির বিপক্ষে তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলেন নাজমুল হোসেন শান্তরা। ভুলে যাওয়ার মতো সিরিজটি বাংলাদেশ হেরেছে ২-১ ব্যবধানে।

টানা দুই হারের পর শেষ ম্যাচে বড় জয়ে হোয়াইটওয়াশ এড়ায় বাংলাদেশ।

দেশের মাটিতে সর্বশেষ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেও বাংলাদেশের পারফরম্যান্স সেরা অবস্থায় ছিল না। তাই এবার বাংলাদেশ দলকে ঘিরে খুব একটা আশার বেলুন উড়ছে না।

বিশেষ করে যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম দুই ম্যাচ দেখে হতাশ হয়েছেন ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। আজ জাতীয় জুনিয়র সাঁতার প্রতিযোগিতার এক অনুষ্ঠানে নাজমুলের কথায় সেটা ফুটে উঠেছে।

তবে দলের প্রতি পূর্ণ আস্থা আছে তাঁর, ‘যে যা-ই বলুক, যে ছেলেগুলো খেলতে গেছে, তাদের ওপর আমার পূর্ণ আস্থা আছে। আমার বিশ্বাস, তাদের যথেষ্ট সামর্থ্য আছে। এই যে বিশ্বাস এবং সামর্থ্যের কথা বললাম, এখন পর্যন্ত যে তিনটা ম্যাচ খেলেছে ওরা, প্রথম দুইটা দেখে মনে হয়েছে কিছুই পারে না। আর তৃতীয়টা দেখে মনে হয়েছে ওরা তো অসাধারণ।

নাজমুলের চাওয়া বিশ্বকাপে ক্রিকেটাররা যেন নিজেদের সেরা খেলাটা খেলেন, ‘আমি বলতে চাচ্ছি ওদের মধ্যে সেই সামর্থ্য আছে। আসল দিন খেলতে পারলে নিশ্চিতভাবে ওরা ভালো করবে। আমরা চাই ওরা ভালো খেলুক। জয়-পরাজয়ের কথা কেউ বলতে পারে না। আমরা চাই ওরা ওদের সেরা খেলাটা খেলুক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat