×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৮
  • ৫১ বার পঠিত
বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, লিফলেট বিতরণের মাধ্যমে আমরা জনগণকে বুঝিয়ে দেব, উপজেলা নির্বাচন প্রহসন, কারচুপি ও দুর্নীতির। এ নির্বাচন ক্ষমতায় টিকে বসে থাকার জন্য। এ নির্বাচন করে ক্ষমতায় থেকে তারা (আওয়ামী লীগ) লুটপাট ছাড়া আর কিছু করবে না। লক্ষ লক্ষ কোটি টাকা তারা বিদেশে পাচার করে দিয়েছে।

দেশের অর্থনীতি এখন চরম পর্যায়ে পৌঁছেছে। সাধারণ মানুষের হাতে টাকা নাই, ব্যাংকে টাকা নাই। তারা বাংলাদেশকে লুটপাটের দেশে পরিণত করেছে। সুতরাং সরকারের বিরুদ্ধে এখনো যদি জনগণ ঐক্যবদ্ধ না হয় এ বাংলাদেশকে বাঁচাতে পারব না।
 
শনিবার (১৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুরে উপজেলা নির্বাচনকে বর্জনের লিফলেট বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ্যানি লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক। তার পুরাতন গোহাটা এলাকার বাসভবন থেকে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করে। লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় এলাকা পর্যন্ত এ কার্যক্রম চালানোর কথা থাকলেও বাজার ব্রিজ এলাকায় পুলিশের বাধায় তা সম্ভব হয়নি।

বিএনপি নেতা এ্যানি আরো বলেন, লিফলেট বিতরণের মাধ্যমে জনগণকে জানিয়ে দেব, আমরা উপজেলা নির্বাচনকে বর্জন করেছি। এ ভোট বর্জনে মানু্ষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবে। কারণ দেশে ফ্যাসিবাদী ও কর্তৃত্ববাদী শাসক ক্ষমতায় আছে। এরা জনগণের ম্যান্ডেট ও ভোট নিয়ে ক্ষমতায় আসেনি। প্রশাসনের সহযোগিতায় ভোট কারচুপি এবং প্রহসনের মাধ্যমে ৭ জানুয়ারি নির্বাচন দিয়ে তারা (আওয়ামী লীগ) দখলদারিত্বের এ সরকারে অংশগ্রহণ করে।

৭ জানুয়ারির নির্বাচনে মানুষ অংশগ্রহণ করেনি। ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনেও মানুষের উপস্থিতি ছিল না। আগামী ২১ ও ২৯ মে নির্বাচনেও মানুষ অংশগ্রহণ করবে না। কারণ এসব নির্বাচন অর্থবহ নয়। 
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্যসচিব সাহাবুদ্দিন সাবু, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, লক্ষ্মীপুর পৌর বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান লিটন, সদস্যসচিব অধ্যাপক নিজাম উদ্দিন, চন্দ্রগঞ্জ থানা বিএনপির সদস্যসচিব আনোয়ার হোসেন বাচ্চু, জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat