×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৬
  • ৩৯ বার পঠিত
দর্শকদের বিনোদন দেওয়ার জন্য অভিনয়শিল্পীদের চেষ্টার কোনো কমতি থাকে না। গল্পের প্রয়োজনে প্রায় সবই করেন তারকারা। তবে ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হতে বা চুমু খেতে অনেক সময়ই একটু সংকোচবোধ করেন অনেকে। বিশেষ করে অভিনেত্রীরা।

সেই রকমই এক অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন জনপ্রিয় ব্রিটিশ অভিনেত্রী এমিলি ব্লান্ট। অভিনেত্রীর মতে, বিষয়টি এতোটাও সহজ নয়।
আমেরিকান রেডিও-এর সঞ্চালক হাওয়ার্ড স্টেরনকে একটি সাক্ষাৎকার দেন ব্রিটিশ অভিনেত্রী এমিলি ব্লান্ট। সেখানেই সহ অভিনেতার সঙ্গে গভীর চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে নিজের মত প্রকাশ করেন অভিনেত্রী।

এমিলি ব্লান্ট
এমিলি জানান, তার সহ-অভিনেতার সঙ্গে তার একটি গভীর চুম্বনের দৃশ্য ছিল। এই ধরনের দৃশ্যে অভিনয়ে তেমন আপত্তি না থাকলেও খুব স্বাচ্ছন্দ্যবোধও করতেন না তিনি। এমিলি ব্লান্ট বলেন, ‘আমার মনে হয় এমন কিছু করা উচিত যা আমাকে আনন্দ দেবে বা ভালো লাগবে। এমন কিছু থাকা দরকার যা আমার ভালো লাগবে আর বিপরীতে যারা থাকবেন তাদেরও কোনও অস্বস্তি হবে না।

এটা তখনই সম্ভব যখন উল্টো দিকের মানুষটার মধ্যে ভালো এবং বাকি পাঁচজনের থেকে আলাদা কিছু থাকবে।’
অন স্ক্রিন চুমু খাওয়ার বিষয়ে এমিলির বলেন, ‘আমি দীর্ঘদিন এই ধরনের চরিত্রে অভিনয় করছি। আমি প্রয়োজনে জলের বোতলের সঙ্গেও সুন্দর রসায়ন তৈরি করতে পারি। শুধু জানতে হবে পর্দায় কী ভাবে নিজেকে নিখুঁতভাবে পরিবেশন করতে হবে। এটা তখনই সম্ভব যখন বিপরীতের মানুষটার সঙ্গে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে।

তবে এমিলি ব্লান্টই একমাত্র অভিনেত্রী নন যিনি অন স্ক্রিন চুম্বন নিয়ে খানিক অস্বস্তি প্রকাশ করেন। কয়েকদিন আগে এই একই বিষয়ে আপত্তি তুলেছেন অভিনেত্রী অ্যান হ্যাথওয়ে। অডিশনে একসঙ্গে ১০ জনকে চুমু খেতে বলা হয়েছিল অভিনেত্রীকে!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat