×
  • প্রকাশিত : ২০২২-০৮-২২
  • ৬২ বার পঠিত
শুধু অ্যাকশন বা রোমান্টিকধর্মী ছবি নয়, বর্তমানে জনপ্রিয়তা রয়েছে হরর ছবিরও। এমন একটি সাইকোলজিক্যাল হরর ছবি ‘অরফান: ফার্স্ট কিল’। গত শুক্রবার  বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ছবিটি। ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘অরফান’ ছবির প্রিকুয়েল এটি। ছবিতে গতবারের মতো এবারও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইসাবেল ফারম্যান।
৯ বছর বয়সী এস্থার নামের এক মেয়েকে কেন্দ্র করে নির্মিত হয়েছিল ‘অরফান’ ছবিটি। কেট এবং জন কোলম্যান নামের এক দম্পতি স্থানীয় এতিমখানা থেকে এস্থারকে দত্তক নেন। এরপরই এলোমেলো হতে থাকে তাঁদের জীবন। একের পর থেকে ভয়ানক সব কাণ্ড ঘটিয়ে চলে সে। 

এস্থারের কর্মকাণ্ডে একটা সময় তাঁরা বুঝতে পারেন, সে কোনো স্বাভাবিক মেয়ে নয়। হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক আবিষ্কার করেন, এস্থার আসলে ৩৩ বছর বয়সী একজন নারী। ক্রমান্বয়ে খুব হিংস্র হয়ে ওঠে এস্থার। একে একে সাতজনকে হত্যা করে সে। এবারের ছবিও এস্থারকে কেন্দ্র করে নির্মিত হয়েছে।

প্রথম ছবি ‘অরফান’ দর্শকদের ভালো সাড়া পাওয়ার পর ধারণা করা হয়েছিল, শিগগিরই ছবিটির পরবর্তী সিকুয়েল আসবে। কিন্তু কোনো এক রহস্যময় কারণে তা হয়নি। কিন্তু দীর্ঘদিন পর সেই রহস্যের জাল ভেঙে নির্মাতা প্রতিষ্ঠান নির্মাণ করল ছবিটির প্রিকুয়েল। ২০২০ সালে এই ছবির নির্মাণ কাজ শুরু হয়। প্রিকুয়েলে দেখা গেছে, এস্তোনিয়ার মানসিক চিকিৎসাকেন্দ্র থেকে এস্থার পালিয়ে ছদ্মবেশে কীভাবে যুক্তরাষ্ট্রে আসে, এস্থারের অতীতে কী ঘটেছিল আর কী কারণে সে এমন হিংস্র হয়ে উঠেছে।

উইলিয়াম ব্রেন্ট বেলের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন ইসাবেল ফারম্যান, জুলিয়া স্টাইলস, রসিফ সাদারল্যান্ড, জেইড মাইকেলের মতো জনপ্রিয় অভিনয়শিল্পীরা। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পেয়েছে ছবিটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat