×
  • প্রকাশিত : ২০২২-০৮-০২
  • ৫৩ বার পঠিত
বিরোধী রাজনৈতিক দল নিয়ে ‘জাতীয় ঐক্য’ গড়তে সরকারের বিরুদ্ধে যুগপৎ আন্দোলনে ঐক্যমত হয়েছে বিএনপি ও গণফোরাম।

আজ মঙ্গলবার বিকেলে মোস্তফা মোহসিন মন্টুর নেতৃত্বাধীন গণফোরামের সঙ্গে দেড় ঘণ্টা সংলাপ শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।

আরামবাগের ইডেন গার্ডেনে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির এই সংলাপ হয়। বিকাল ৪টায় বিএনপি মহাসচিব ৪ সদস্যের প্রতিনিধি দল নিয়ে গণফোরামের কার্যালয়ে আসে।

মির্জা ফখরুল বলেন, এই ভয়াবহ দানবীয় সরকার আমাদের সকল অর্জন ধবংস করে দিচ্ছে। এদের সরিয়ে আমরা জনগণের একটি সরকার প্রতিষ্ঠা করব এবং একটা পার্লামেন্ট তৈরি করব। এই ব্যাপারে আমরা একমত হতে হয়েছি। এই বিষয়ে আমরা যুগপৎ আন্দোলন করার ব্যাপারেও একমত হয়েছে সকল রাজনৈতিক দলগুলোকে সঙ্গে নিয়ে।

মোস্তফা মোহসিন মন্টু বলেন, আগামীতে নিরপেক্ষ নির্বাচন ও ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য ঐক্যবদ্ধভাবে জাতিকে আহ্বান জানাচ্ছি। এখন থেকে এক হতে হবে। আমরাও ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে যাব।

বিএনপির প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন স্থায়ী কমিটির সদস্য আবদুল ম্ঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মনিরুল হক চৌধুরী ও মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন।

গণফোরামের নির্বাহী সহসভাপতি অধ্যাপক আবু সাইয়িদ, অ্যাডভোকেট মহসিন রশিদ, মহিউদ্দিন আব্দুল কাদের, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সভাপতি পরিষদ সদস্য অ্যাডভোকেট আনসার খান ও অ্যাডভোকেট ফজলুল হক সরকার ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat