×
  • প্রকাশিত : ২০২২-০৬-০১
  • ৬২ বার পঠিত
জনপ্রিয় সঙ্গীতশিল্পী সিধু মুসওয়ালার হত্যা নিয়ে সরগরম গোটা ভারত। এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত হিসেবে উঠে আসছে লরেন্স বিষ্ণোইয়ের নাম। যার টার্গেটে ছিলেন সালমান খানও! এমন খবর চাউর হওয়ার পর থেকে বলিউড অভিনেতা সালমান খানের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে মুম্বাই পুলিশের এক সিনিয়র কর্মকর্তা জানিয়েছেন,সালমান খানের নিরাপত্তা সার্বিকভাবে বাড়ানো হয়েছে। তার অ্যাপার্টমেন্টের চারপাশেও ২৪ ঘণ্টা পুলিশি টহল থাকবে।


২০২০ সালের ১৫ আগস্ট উত্তরখণ্ড থেকে গ্রেফতার করা হয় রাহুল সাঙ্গা ওরফে বাবা সুরি নামের ২৭ বছরের শার্প শুটারকে। পুলিশের কাছে তিনি স্বীকার করেছিল সালমান খানকে হত্যার ছক কষছিল তার দল। এমনকি সালমানের বাড়ি রেকি পর্যন্ত করেছিল লরেন্সের সহযোগীরা।

গান শেষে হঠাৎ অসুস্থ সঙ্গীতশিল্পী কে কে, চলে গেলেন না ফেরার দেশেগান শেষে হঠাৎ অসুস্থ সঙ্গীতশিল্পী কে কে, চলে গেলেন না ফেরার দেশে
এদিকে পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু হত্যার দায় স্বীকার করেছে কানাডার গ্যাংস্টার গোল্ডি ব্রার। লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত তিনি। এই মুহূর্তে তিহার জেলে বন্দি বিষ্ণোই। মঙ্গলবার দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছে এই কুখ্যাত গ্যাংস্টার।


সিধু হত্যা মামলায় তার কাস্টডি কোনোভাবেই যাতে পাঞ্জাব পুলিশকে না দেওয়া হয় সেই আবেদনও জানিয়েছে এই গ্যাংস্টার। 
সূত্র: হিন্দুস্তান টাইমস

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat