×
  • প্রকাশিত : ২০২২-০৬-১১
  • ৫৯ বার পঠিত
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘কারো কাছে কোনো দিন মাথা নত করিনি। জীবন ভিক্ষা চাইনি। আমি পরিবার থেকে, বাবার কাছ থেকে এটা শিখছি যে কারও কাছে বা কোনো অন্যায়ের কাছে মাথা নত করব না। ’ 

আজ শনিবার (১১ জুন) বেলা পৌনে ১২টার দিকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সদস্যরা গণভবনে গিয়ে ফুল দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কারামুক্তি দিবসের শুভেচ্ছা জানান।

শেখ হাসিনা দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগকে সব সময় উজানে নাও ঠেলে চলতে হয়েছে। যতবার গ্রেফতার হয়েছি, ততবারই নেতাকর্মীদের উদ্দেশে চিঠি দিয়েছি, দেশবাসীকে চিঠি দিয়েছি। চিঠির মাধ্যমে তাদের নিদের্শনা দিয়েছি।

দেশের রাজনৈতিক ও অর্থনৈতিক প্রেক্ষাপট নিয়ে বিএনপির ধারাবাহিক সমালোচনার জবাবে শেখ হাসিনা বলেন, ‘তোমরা মিথ্যাচার করো। আর আমরা কাজ করে তার জবাব দেই। বিএনপির জন্মই হল আজন্ম পাপ। জনগণ বিএনপির শক্তি নয়। ’

শেখ হাসিনা বলেন, দেশে ফেরার পর ১৯৮৩ সালে গ্রেফতার করা হয়। ডিজিএফআইয়ের অফিসে নিয়ে যাওয়া হয়। এরপর নানা সময়ই গ্রেফতার হতে হয়েছে। তবে কারও কাছে কোনো দিন মাথা নত করিনি, জীবন ভিক্ষা চাই নি। আমি পরিবার ও বাবার কাছ থেকে এটা শিখছি যে, কারো কাছে বা কোনো অন্যায়ের কাছে মাথা নত করবো না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat