×
  • প্রকাশিত : ২০২২-০৬-০৫
  • ২৪ বার পঠিত
ঢাকার সাভারে যাত্রীবাহী দুটি বাস ও একটি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে পরমাণু শক্তি কমিশনের ৩ কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন। এতে অন্তত ৪০ জন আহত হয়েছেন। সাভার হাইওয়ে পুলিশের পরিদর্শক আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

রবিবার (৫ জুন) সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে কয়েকজনকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।


তিল ধারণের জায়গা নেই চমেকের বার্ন ইউনিটে তিল ধারণের জায়গা নেই চমেকের বার্ন ইউনিটে 
নিহতরা হলেন— গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বাসিন্দা কাউসার আহম্মেদ রাব্বি। তিনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের (গনকবাড়ি, সাভার) ইঞ্জিনিয়ার। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান, বৈজ্ঞানিক কর্মকর্তা পূঁজা সরকার, ও পরমানু শক্তি কমিশন স্টাফ বাসের চালক রাজিব হোসেন। বাসটি রায়েরবাগ রুটের গাড়ি ছিল।

ওসি আতিকুর রহমান জানান, সকাল সোয়া ৯টার দিকে মহাসড়কের বলিয়ারপুর এলাকায় ঢাকাগামী লেনে সেইফ লাইন পরিবহনের একটি বাস ইউটার্ন নেওয়ার সময় ঢাকাগামী একটি গরুবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটি বিপরীত লেনে চলে যায়। এসময় ঢাকা থেকে সাভারগামী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের এক স্টাফ বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে চারজন নিহত ও ৪০ জনের মতো আহত হয়।


খবর পেয়ে সাভার হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত বাসগুলোর ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করেন। আহতদের সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সাভার হাইওয়ে পুলিশের পরিদর্শক আতিকুর রহমান বলেন, ‘নিহত চারজনের মরদেহ পুলিশ হেফাজতে হাসপাতালের মর্গে আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat