×
  • প্রকাশিত : ২০২৪-০৮-০৩
  • ৪৯ বার পঠিত
কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলা ও হত্যার প্রতিবাদে এবং ৯ দফা দাবিতে মিছিলে নেমেছে শিক্ষার্থীরা। সেখানে বিভিন্ন শ্রেণিপেশার মানুষও অংশগ্রহণ করেন। এই আন্দোলন এখন ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। এবার জানা গেল, কোটা সংস্কার আন্দোলনে নিহত শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়াতে বিদেশের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্ট।

নিহত শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়াতে এই কনসার্টের উদ্দেশ্য আর্থিক তহবিল সংগ্রহ। যেই অর্থ বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে নিহত শিক্ষার্থীদের পরিবারকে দেয়া হবে। এই কনসার্টের শিরোনাম দেয়া হয়েছে ‘শহীদ স্মরণে’। কনসার্টটি আয়োজন করেছে যুক্তরাষ্ট্রের জর্জিয়া রাজ্যের আটলান্টা শহরে বসবাসরত বাংলাদেশি শিক্ষার্থীরা।

সামাজিমাধ্যমে এ তথ্য জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান ভেন্টএক্সআউট। কনসার্টের পোস্টারটি শেয়ার করেছে পপাইসহ বেশকিছু ব্যান্ড।

দেবাশীষ চক্রবর্তীর আঁকা রক্তিম সেই পোস্টারে লেখা হয়েছে, ‌কনসার্টের সমস্ত আয় সরাসরি বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনের সময় নিহত হওয়া শিক্ষার্থীদের পরিবারকে দেয়া হবে। এই আয়োজন বা আয়োজকদের মধ্যে কোনো রাজনৈতিক সংশ্লিষ্টতা নেই। বাই দ্য স্টুডেন্টস, ফর দ্য স্টুডেন্টস।
 
কনসার্টের বিষয়ে আরও জানা গেছে, আগামী ১৮ আগস্ট বেলা ১টায় অনুষ্ঠিত হবে এই কনসার্ট। ভেন্যু জর্জিয়ার লিলবার্ন শহরের মিউজিক অন মেইন স্ট্রিট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat