×
  • প্রকাশিত : ২০২৪-০৭-১৬
  • ৪৭ বার পঠিত
রাগের মাথায় কোটা বাতিল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শপথ ভঙ্গ করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

তিনি বলেন, রাগের বশবর্তী হয়ে আপনি কোটা পদ্ধতি বাতিল করেছেন, প্রথমেই আপনি শপথ ভঙ্গ করেছেন। প্রতি মুহূর্তে আপনি একের পর এক আইন ভাঙছেন। সবচেয়ে যদি বড় অপরাধী হয়, সেটি তো আপনাকে হতে হবে। আপনি শপথ ও আইন ভঙ্গকারী প্রধানমন্ত্রী।

সোমবার কারাবন্দি ঢাকা মহানগর দক্ষিণ শাখা যুবদলের আহবায়ক খন্দকার এনামুল হক এনামের শান্তিনগরের বাসায় তার শিশু সন্তানসহ পরিবারের খোঁজখবর নেওয়ার পর অপেক্ষমাণ সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আজ কোটা সংস্কার দাবিতে উত্তাল তরঙ্গ সৃষ্টি হয়েছে। এটা তো যৌক্তিক আন্দোলন। অথচ আন্দোলনরত শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রী আপনি আপত্তিকর মন্তব্য করছেন। আন্দোলনরত ছাত্রছাত্রীদের ওপর ছাত্রলীগ, যুবলীগ ও পুলিশ বাহিনী লেলিয়ে দিয়েছেন। আপনি হয়তো ভাবছেন, সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে, কেউ আসবে না। মনে রাখবেন বেহুলার বাসরঘরের কোথাও না কোথাও ছিদ্র থাকে। সেই ছিদ্র দিয়ে গণতন্ত্রকামী মানুষের ঢেউ আপনার সিংহাসন ভাসিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত।

আইন-আদালত প্রধানমন্ত্রীর আঁচলে বন্দি মন্তব্য করে তিনি বলেন, আদালতকে দিয়ে আপনি সব ইচ্ছা পূরণের কাজ করে যাচ্ছেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা রফিকুল ইসলাম, মাহমুদুর রহমান সুমন প্রমুখ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat