×
  • প্রকাশিত : ২০২৪-০৭-১০
  • ৫৭ বার পঠিত
দুইজন দুই দেশের। একজন বাংলাদেশের আরেকজন ভারতের। তবে দুজনই অভিনেতা। বলছি দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও পরমব্রত চট্টোপাধ্যায়ের কথা।

কদিন আগে সিনেমার প্রচারণা করতে একদিনের জন্য বাংলাদেশে এসেছিলেন পরমব্রত। এদিকে দুটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে বেশ কয়েকদিন হলো যুক্তরাষ্ট্রে রয়েছেন চঞ্চল। কিন্তু দুজনের দেখা হয়ে গেলো একই জায়গায়। এটারও কারণও আছে।

এবারের যুক্তরাষ্ট্রে সফর নিয়ে একটি পোস্ট দিয়েছেন চঞ্চল। জানিয়েছেন এবারের সফর কেমন হলো। সঙ্গে জুড়ে দিয়েছেন দুটি অ্যাওয়ার্ড পাওয়ার ছবি।
তিনি লেখেন,  এবারের আমেরিকা সফর, প্রথম ছবিটি নিউইয়র্কে অনুষ্ঠিত ঢালিউড অ্যাওয়ার্ড’২০২৪ এবং দ্বিতীয় ছবিটি শিকাগোতে অনুষ্ঠিত এনএবিসি ২০২৪ এ  সেরা অভিনেতা হিসেবে পুরস্কার প্রাপ্তির।

এর আগে বহুবার ঢালিউড অ্যাওয়ার্ড পেয়েছি,সেজন্য কৃতজ্ঞতা আলমগীর খান আলমের প্রতি।
কিন্তু এবার এনএবিসি ২০২৪ এর সেরা অভিনেতার পুরস্কার প্রাপ্তিতে আমি বিশেষ ভাবে সম্মানিত এবং আনন্দিত। তার কারন এই পুরস্কারটি পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের মা, শ্রদ্ধেয়া সুনেত্রা ঘটক মেমোরিয়াল অ্যাওয়ার্ড।

তিনি জানান, ‘এই বছরেই এনএবিসি এই গুনী ব্যক্তিত্বের নামে এই অ্যাওয়ার্ডটি প্রচলন করলো এবং সেই পুরস্কারটি প্রথমবারের মত আমাকে প্রদান করা হলো। আমার বন্ধু অভিনেতা পরমব্রতর হাত থেকেই আমি এই পুরস্কারটি গ্রহন করেছি।

এটা ছিলো আমার জন্য বিশেষ আনন্দের।’
পোস্টের শেষে তিনি সুনেত্রা ঘটকের পরিচয় দেন। জানান, বিশেষ ভাবে উল্লেখ্য, শ্রদ্ধেয়া সুনেত্রা ঘটক ছিলেন উপমহাদেশের প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা। ঋত্বিক কুমার ঘটকের ভ্রাতুষ্পুত্রী।’

1
আনন্দমেলায় অ্যাওয়ার্ড হাতে চঞ্চল চৌধুরী। ছবি: ফেসবুক
কৃতজ্ঞতা জানিয়ে চঞ্চল লেখেন, ‘আমাকে এই বিশেষ পুরস্কার প্রদানের জন্য এনএবিসি  কর্তৃপক্ষকে জানাই অশেষ কৃতজ্ঞতা। বাংলা চলচ্চিত্রের জয় হোক।

উল্লেখ্য, নর্থ আমেরিকান বঙ্গ সম্মেলন বা এনএবিসি প্রতিষ্ঠা হয় ১৯৮১ সালে। আমেরিকা ও কানাডায় প্রবাসী বাঙালিসহ বিভিন্ন তারকাদের নিয়ে নানা ধরেন আয়োজন করে থাকে। এতে প্রতিবছর ভারতের পশ্চিমবঙ্গের তারকারা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat